জামালপুর হতদরিদ্রদের মাঝে পুলিশের ইফতার বিতরণ
প্রকাশ : ২০ এপ্রিল ২০২১, ১৯:০৪
জামালপুর হতদরিদ্রদের মাঝে পুলিশের ইফতার বিতরণ
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পবিত্র মাহে রহজান উপলক্ষে জামালপুরের পুলিশ সুপার মোঃ নাসির উদ্দিন আহমেদের নির্দেশে শহরের পাঁচটি পয়েন্টে তিন শতাধিক হতদরিদ্রদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।


সোমবার বিকালে শহরের পুলিশ লাইনস্ এর এটি এস আই নুরুল ইসলামের নেতৃত্বে জেলা পুলিশের একটি টিম শহরের খুপিবাড়ী, বেলটিয়া, অপরাজেয় বাংলাদেশ এর শিশুদের, রেলস্টেশনের পার্শ্ববর্তী ফকির পাড়া,বোষপাড়া এলাকায় তিন শতাধিক হতদরিদ্র মানুষের মাঝে জামালপুর জেলা পুলিশের মানবিক সহয়তার অংশ হিসেবে এসব ইফতার বিরতণ করা হয়।


এবিষয়ে বেলটিয়া এলাকার আওয়ামী লীগ নেতা সোরোয়ার হোসেন সরু বলেন, পুলিশ হতদরিদ্র মানুষের মাঝে ইফতার বিতরণের জন্য তাদের ধন্যবাদ জানাই। লকডাউনে অসহায় মানুষ একটু মন ভরে ইফতার করতে পারবে।


এ বিষয়ে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যপক সুরুজ্জামান বলেন, জেলা পুলিশের পক্ষ থেকে সমাজের অসহায় মানুষের মাঝে ইফতার দেয়ার মাধ্যমে পুলিশ যে জনসাধারনের বন্ধু তাই প্রমান হয়। এজন্য তিনি পুলিশ সুপার মোঃ নাসির উদ্দিন আহমেদকে ধন্যবাদ জ্ঞাপন করেন।


এ বিষয়ে পুলিশ লাইনস্ এর এটি এস আই নুরুল ইসলাম বলেন, রমজান মাসে মানবিক পুলিশ সুপার মোঃ নাসির উদ্দিন স্যারের নির্দেশনা মোতাবেক অসহায়দের মাঝে ইফতার বিতরণ করে এই লকডাউনে পুলিশ জনসাধারণের পাশে থেকে কাজ করে যাচ্ছে।


লকডাউনে অসহায়দের মাঝে এই ইফতার বিতরণ নিয়ে পুলিশ সুপার মোঃ নাসির উদ্দিন আহমেদ বলেন, পুলিশ শুধু আইন শৃঙ্খলাই রক্ষা করে না ,তারা মানবিক বিবেক বোধ থেকে হতদরিদ্র ও অসহায় মানুষের পাশেও দাঁড়ায়। রমজানে সকলের সাথে ইফতারের আনন্দ বিলিয়ে দেয়ার মাঝেই যেন প্রকৃত তৃপ্তি লাভ করা হয়। অসহায়, হতদরিদ্র ও নিন্ম আয়ের মানুষের জন্য জামালপুর জেলা পুলিশের পক্ষ থেকে এই কার্যক্রম পর্যায়েক্রমে অব্যহত থাকবে বলেও জানান তিনি।


জামালপুর জেলা পুলিশের মত মানবিক উদ্যোগ নিয়ে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরাও এগিয়ে আসবে এমটি প্রত্যাশা সকলের।


বিবার্তা/হারুনী/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com