মসজিদে র‌্যাবের পরিচয়পত্রসহ অচেতন ব্যক্তি উদ্ধার
প্রকাশ : ১৩ এপ্রিল ২০২১, ১২:৩৩
মসজিদে র‌্যাবের পরিচয়পত্রসহ অচেতন ব্যক্তি উদ্ধার
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের শ্রীপুরের নগরহাওলা গ্রামের ফারুকিয়া জামে মসজিদের বারান্দায় অচেতন অবস্থায় পড়ে থাকা এক ব্যক্তিকে উদ্ধার করেছে র‌্যাব-১ এর পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা।


মঙ্গলবার সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তাকে উদ্ধার করা হয়। অচেতন ব্যক্তির সাথে থাকা র‌্যাবের পরিচয়পত্র অনুযায়ী তার নাম আব্দুল করিম। তার পদবী কনস্টেবল, আইডি নং-৩৫০২৮৮।


যদিও এই পরিচয়পত্রের মেয়াদ শেষ হয়েছে ১১ এপ্রিল ২০১৮ সালে। তবে তিনি কোন বাহিনীর সদস্য, বর্তমানে চাকরিরত না কি অবসরে রয়েছেন বিষয়টি জানার জন্য স্বজনদের খবর দিয়েছে র‌্যাব।


স্থানীয়রা জানান, ফজরের নামাজের সময় মসজিদে মুসল্লিরা প্রবেশ করতে গেলে এই ব্যক্তিকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। এ সময় ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে আইনশৃঙ্খলা বাহিনীকে জানালে তারা তাকে উদ্ধার করেন।


র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর গাফফার বলেন, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে অচেতন ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। ঘটনার অনুসন্ধান করছে র‌্যাব।


তিনি আরো বলেন, র‌্যাবে সকল বাহিনীর সদস্যরা থাকেন। তিনি কোন বাহিনীর সদস্য ও বর্তমানে চাকরিরত রয়েছেন কি না বিষয়টি জানতে তার স্বজনদের খবর দেয়া হয়েছে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com