গাজীপুরে কিশোর গ্যাংয়ের দু’পক্ষের সংঘর্ষ, স্কুলছাত্র নিহত
প্রকাশ : ১৩ এপ্রিল ২০২১, ১০:৪৭
গাজীপুরে কিশোর গ্যাংয়ের দু’পক্ষের সংঘর্ষ, স্কুলছাত্র নিহত
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের দু’পক্ষের মাঝে সংঘর্ষে ছুরিকাঘাতে এক স্কুলছাত্র নিহত হয়েছে। আহত হয়েছে অপর এক ছাত্র।


এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ একজনকে আটক করেছে। সোমবার রাতে এ ঘটনা ঘটে।


নিহতের নাম মো. শাকিল মিয়া (১৭) ময়মনসিংহের গৌরীপুর থানার ধীপপুর এলাকার মো. রেজাউল করিমের ছেলে। সে পরিবারের সঙ্গে গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা থানাধীন কুনিয়াপাছর এলাকার রুবেল মোল্লার বাসায় ভাড়া থাকত। সে স্থানীয় প্রতিভা স্কুলের ৯ম শ্রেণির ছাত্র ছিল।


এছাড়া মো. ফাহিম (১২) স্থানীয় গাছা থানাধীন কুনিয়াপাছর এলাকার ফারুক হোসেনের ছেলে এবং প্রত্যাশা কিন্ডার গার্টেনের সপ্তম শ্রেণির ছাত্র।


জিএমপির গাছা থানার ওসি ইসমাইল হোসেন ও স্থানীয়রা জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা থানাধীন কুনিয়াপাছর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় কিশোর গ্যাংয়ের দু’পক্ষের মাঝে গত কয়েকদিন ধরে বিরোধ চলে আসছিল। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয় তালেব মার্কেটের সামনে সোনাপাড়া এলাকার ২৪/২৫ জন কিশোর ও যুবক অবস্থান নেয়।


এ সময় সেখানে প্রতিপক্ষের শাকিল মিয়া (১৭) ও মো. ফাহিমের (১২) সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। এর জের ধরে দু’পক্ষের সংঘর্ষ হয়। এক পর্যায়ে প্রতিপক্ষরা শাকিল ও মো. ফাহিমকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।


পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, এলাকাবাসী গুরুতর আহত শাকিল ও ফাহিমকে স্থানীয় তায়েরুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে শাকিলকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।


আহত ফাহিমকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।


পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে। সংঘর্ষকারীরা কিশোর গ্যাংয়ের সদস্য। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com