দৌলতপুরে সরকারি নির্দেশানা অমান্য করায় ১৩ জনকে অর্থদণ্ড
প্রকাশ : ১১ এপ্রিল ২০২১, ২০:২০
দৌলতপুরে সরকারি নির্দেশানা অমান্য করায় ১৩ জনকে অর্থদণ্ড
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে লকডাউনে সরকারি নির্দেশনা না মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা ও করোনা স্বাস্থ্যবিধি না মানার দায়ে ১৩ জনকে ৪ হাজার ৩০০ টাকা অর্থদণ্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত।


রবিবার (১১ এপ্রিল) দুপুর ২টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত দৌলতপুর উপজেলার বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে এ অর্থদণ্ড করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট শারমিন আক্তার।


ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, লকডাউন চলাকালে দৌলতপুর থানা বাজার ও রিফাইতপুর বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা ও করোনা স্বাস্থ্য বিধি না মানার দায়ে ১৮৬০ সালের দ: বি: ২৬৯ ধারায় (সংক্রমক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রন ও নির্মূল আইন) ১৩ জন ব্যবসায়ীকে ৪ হাজার ৩০০ টাকা অর্থদন্ড করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার।


ভ্রাম্যমাণ আদালতের বিচারক দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার বলেন, লকডাউন চলাকালে সরকারি নির্দেশনা না মানায় এবং করোনা স্বাস্থ্যবিধি লংঘনের দায়ে ১৩জনের অর্থদন্ড করা হয়েছে। করোনা সংক্রমন রোধে এ অভিযান চলামান থাকবে বলে তিনি উল্লেখ করেন। এসময় দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার সর্বসাধারণকে সচেতন করার পাশাপাশি দরিদ্র, অসহায় ও দুস্থ ব্যক্তিদের মাঝে মাস্ক বিতরণ করেন।


বিবার্তা/শরীফুল/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com