টাঙ্গাইলে সবজি বোঝাই পিকআপ থেকে ফেনসিডিলসহ গ্রেফতার দুই
প্রকাশ : ১১ এপ্রিল ২০২১, ১৯:৩১
টাঙ্গাইলে সবজি বোঝাই পিকআপ থেকে ফেনসিডিলসহ গ্রেফতার দুই
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের মির্জাপুরে সবজি বোঝাই মিনি পিকআপ থেকে ৩৫৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২, সিপিসি-৩ এর সদস্যরা।


রবিবার (১১ এপ্রিল) সকালে মির্জাপুর ঢাকা-টাঙ্গাইল হাইওয়ে রোড থেকে ফেনসিডিলসহ তাদের গ্রেফতার করা হয়।


রবিবার (১১ এপ্রিল) দুপুরে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমান প্রেস ব্রিফিং এর মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান।


গ্রেফতারকৃতরা হলেন, রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার মদন খালী এলাকার মো. দুলা মিয়ার ছেলে মো. নাজমুল ইসলাম এবং দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার মালদাই এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে মো. সিরাজুল ইসলাম।


এ ব্যাপারে র‌্যাবের ভারপ্রাপ্ত কমান্ডার মো. এরশাদুর রহমান বলেন, আসামীদের জিজ্ঞাসাবাদ করলে তারা জানায়, দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলার মির্জাপুর থানাসহ অন্যান্য থানা এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে। ধৃত আসামি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার এলাকাসহ আশপাশ থানা এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী মাদক দ্রব্য ইয়াবা সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্বুদ্ধ করে আসছে। আসামির বিরুদ্ধে টাঙ্গাইলের মির্জাপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com