মেসির ৩০০ কোটি টাকার হোটেল ভাঙার নির্দেশ আদালতের
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ১৫:০৯
মেসির ৩০০ কোটি টাকার হোটেল ভাঙার নির্দেশ আদালতের
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

কিছুদিন ধরে স্বস্তিতে থাকতে পারছেন না আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। এবার শুনলেন আরো বড় দুঃসংবাদ। স্পেনের কাতালুনিয়া শহরে থাকা তার ২৬ মিলিয়ন পাউন্ড অথবা ৩০০ কোটি টাকার হোটেল ভাঙার নির্দেশ দিয়েছে স্থানীয় একটি আদালত। ‘মিম সিটগেস’ নামের ৭৭ বেডরুমের ওই হোটেলটি শহরের নিয়ম অনুযায়ী নির্মাণ না হওয়ায় এই নির্দেশ দেয়া হয়েছে।


মেসির আয়ের অন্যতম বড় উৎস এই হোটেল ব্যবসা। চার তারকা ‘মিম সিটগেস’ হোটেলটি বার্সেলোনায় মেসির বাড়ির খুব কাছেই অবস্থিত। এখানে নিয়মিতই বেড়াতে যেতেন তিনি।


স্পেনের দৈনিক এল কনফিডেনশিয়াল জানিয়েছে, এই নির্দেশটি এখনও মুলতবি আছে। এই বিষয়ে তারা মেসি ও তার দলের মন্তব্য নিতে চাইলেও তারা দেননি বলে জানিয়েছে পত্রিকাটি।


কেবল এখানেই নয়, ইবিজা ও মাজুরকাতে ‘মেজিস্টিক হোটেল গ্রুপ’ এর অধীনে হোটেল আছে মেসির। এই গ্রুপের অধীনেই সমুদ্র থেকে ১০০ ফুট দূরে ‘মিম সিটগেসে’ হোটেলে ২০১৭ সালে ৩০০ কোটি টাকা বিনিয়োগ করেন মেসি।


মাঠের বাইরে এমন খবর পেলেও সময়টা মন্দ যাচ্ছে না মেসির। এইতো সোমবার (২৯ নভেম্বর) রাতে ফ্রান্সে এক বর্ণিল সন্ধ্যায় জিতলেন ক্যারিয়ারের সপ্তম ব্যালন ডি অর। পেছনে ফেলেন বায়ার্ন মিউনিখ তারকা রবার্ট লেভান্ডভস্কিকে। এবারের ব্যালন জিতে মেসি উঠে গেছেন চূড়ায়। আগে থেকেও দ্বিতীয় সর্বোচ্চ ৫ বার জেতা ক্রিশ্চিয়ানো রোনালদোর চেয়ে একটি বেশি ব্যালন ডি অর ছিল মেসির।


এর আগের ৬ বার মেসি এই পুরস্কার জিতেন-২০০৯, ২০১০, ২০১১, ২০১২, ২০১৫ ও ২০১৯ সালে। প্রতিটিই বার্সেলোনায় থাকতে পেয়েছেন। এক বছর বিরতি দিয়ে আবারও জিতলেন এই ট্রফি। এখন পিএসজির খেলোয়াড় তিনি।


বিবার্তা/জনি/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com