শিরোনাম
করোনায় আক্রান্ত অস্ট্রেলিয়ার হেড
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২১, ১০:৪৮
করোনায় আক্রান্ত অস্ট্রেলিয়ার হেড
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাস ভালোভাবে হানা দিয়েছে অ্যাশেজ সিরিজে। সাপোর্ট স্টাফ, কোচ, ম্যাচ রেফারির পর এবার কোনো খেলোয়াড়ের কোভিড ধরা পড়লো। অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান ট্র্যাভিস হেড করোনা টেস্টে পজিটিভ হয়েছেন।


শুক্রবার (৩১ ডিসেম্বর) রুটিন পিসিআর টেস্ট করলে হেডের করোনা শনাক্ত হয়। দুই দলের খেলোয়াড়দের মধ্যে প্রথম কেউ আক্রান্ত হলো প্রাণঘাতী ভাইরাসে। তাতে মেলবোর্ন থেকে সিডনির ফ্লাইটে উঠতে দেরি হয়ে গেছে স্বাগতিকদের।


আগামী ৫ জানুয়ারির সিডনি টেস্ট খেলতে পারবেন না হেড। ক্রিকেট অস্ট্রেলিয়ার এক মুখপাত্র জানান, ‘আমাদের দৈনিক করোনা টেস্ট প্রক্রিয়ার অংশ হিসেবে খেলোয়াড়, তাদের পরিবার ও সাপোর্ট স্টাফদের পিসিআর টেস্ট করা হয়েছিলো। দুর্ভাগ্যজনকভাবে আজ ট্র্যাভিসের পজিটিভ ফল এসেছে। ভালো খবর যে তার কোনো উপসর্গ নেই। আমরা আশা করছি হোবার্টে অ্যাশেজের পঞ্চম টেস্টে তিনি খেলতে পারবেন।’


মিচেল মার্শ, নিক ম্যাডিনসন ও জশ ইংলিসকে হেডের স্থলাভিষিক্ত হিসেবে দলে ডাকা হয়েছে।


এর আগে বৃহস্পতিবার নিশ্চিত করা হয়, ইংল্যান্ডের কোচ ক্রিস সিলভারউড করোনায় আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে যাওয়ায় চতুর্থ টেস্টে থাকতে পারবেন না। সফরকারী দলের ক্যাম্পের সাতজন আক্রান্ত হয়েছেন, তাদের মধ্যে কোনো খেলোয়াড় নেই। একই দিন আইসিসির ম্যাচ রেফারি ডেভিড বুনের পজিটিভ আসে। সিডনিতে তার ম্যাচ পরিচালনা করার কথা ছিলো।


বিবার্তা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com