অবিশ্বাস্য ড্র করলো নিউজিল্যান্ড
প্রকাশ : ২৯ নভেম্বর ২০২১, ১৮:০১
অবিশ্বাস্য ড্র করলো নিউজিল্যান্ড
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঘরের মাঠে প্রতিটি দলই শক্তিশালী। ঘরের মাঠে ভারতীয় দলকে বলে কয়ে হারানো প্রতিপক্ষের জন্য কঠিনতর কাজ। তাইতো সম্প্রতি ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার ও বর্তমান ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী বলেছেন, ভারতের মাঠে ভারতীয় দলকে হারানো প্রায় অসম্ভব।


কানপুর টেস্টের ৪র্থ দিনের শেষ বিকালে নিউজিল্যান্ড দলকে ২৮৪ রানের টার্গেট দিয়ে ৪ রানে ওপেনার উইল ইয়াংকে আউট করে জয়ের স্বপ্নেছিলো ভারত। শেষ দিনে ৯ উইকেট তুলে নিয়েই কাঙ্খিত জয় নিশ্চিত।
জয়ের সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিতে সোমবার (২৯ নভেম্বর) শেষ দিনে অভিজ্ঞ দুই স্পিনার রবিচন্দ্রন অশ্বিন ও রবিন্দ্র জাদেজা দুর্দান্ত বোলিং করেছেন। তাদের স্পিনে বিভ্রান্ত হয়ে ১৫৫ রানে ৯ উইকেট হারিয়ে পরজয়ের দুয়ারে ছিল নিউজিল্যান্ড।


কিন্তু দিনের শেষ বিকালে কানপুর টেস্টে অভিষেক হওয়া ভারতীয় বংশোদ্ভূত স্পিনার রাচিন রবীন্দ্র শেষ উইকেটে আরেক স্পিনার আইজাজ প্যাটেলকে সঙ্গে নিয়ে উইকেট না হারানোর শপথে ৮.৪ ওভার ব্যাটিং করেন।


তাদের দায়িত্বশীল ব্যাটিংয়ে নিশ্চিত পরাজয়ের দুয়ারে থেকেও শ্বাসরুদ্ধকর কানপুর টেস্টে ড্র করে নিউজিল্যান্ড। এই ড্র নিউজিল্যান্ডের জন্য জয়ের চেয়ে কোনো অংশে কম নয়।


সংক্ষিপ্ত স্কোর


ভারত: ৩৪৫/১০ ও ২৩৪/৭


নিউজিল্যান্ড: ২৯৬/১০ ও ১৬৫/৯


ফল: ড্র


বিবার্তা/ফরিদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com