শিরোনাম
শেষ মুহূর্তের গোলে জয় পেল পিএসজি
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৪
শেষ মুহূর্তের গোলে জয় পেল পিএসজি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ম্যাচের অতিরিক্ত সময়ের খেলায় গোল করে ফ্রেঞ্চ লিগ ওয়ানে অলিম্পিক লিঁওকে ২-১ গোল ব্যবধানে হারিয়েছে জায়ান্ট ক্লাব পিএসজি। দলের হয়ে একটি করে গোল করেন নেইমার এবং মাউরো ইকার্দি। এদিকে লিঁওর হয়ে একমাত্র গোলটি করেছেন লুকাস পাকুয়েতা।


পিএসজির পার্ক দেস প্রিন্স স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বল দখলে কিছুটা পিছিয়ে থাকলেও আক্রমণের দিক তেকে সমানে খেলে গেছেন লিঁওর ফুটবলাররা। কিন্তু আক্রমণ আর পাল্টা আক্রমণের পরও প্রথমার্ধে গোলের দেখা পায়নি কোনো দলই।


দ্বিতীয়ার্ধে খেলতে নেমে খেলায় গতি বাড়িয়েছে দুদলই। তবে কাঙ্ক্ষিত প্রথম গোলের দেখা পায় সফরকারীরাই। ৫৪ মিনিটে বাম দিক থেকে বক্সের মধ্যে লুকাস পাকুয়েতাকে বল বাড়িয়ে দেন তোকো একাম্বি। সামনে ছিলেন কেবল পিএসজির গোলরক্ষক জিয়ানলুইজি দনারোমা। তাকে পরাস্ত করে বল জালে জড়ান পাকুয়েতা।


এগিয়ে যাওয়ার পর আরো রক্ষণাত্মক হয়ে পড়ে লিঁও। একের পর এক আক্রমণ তাদের কাঁপিয়ে দেয়া পিএসজি দ্রুতই ফিরে সমতায়। ৬৬তম মিনিটে সফল স্পট কিকে ব্যবধান ঘুচিয়ে দেন নেইমার। তাকেই মালো গুস্তো ফাউল করায় পেনাল্টি পেয়েছিলো স্বাগতিকরা।


এরপর আর গোলের দেখা মিলছিলো না। ফলে ড্রয়ের দিকেই এগাচ্ছিল ম্যাচ। কিন্তু নাটকীয়তা তখনও বাকি। ৯০ মিনিটের পর যোগ করা সময়ে বামদিক থেকে এমবাপ্পের ক্রসে বল বাড়িয়ে পেয়ে যান ইকার্দি। আর আনমার্ক ইকার্দি হেডে প্রতিপক্ষের গোলরক্ষক অ্যান্থনি লোপেজের নাগালের বাইরে দিয়ে বল জালে পাঠান। তাতে ২-১ ব্যবধানের জয় নিশ্চিত হয় পিএসজির।


এ জয়ের ফলে ৬ ১৮ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান সুসংহত করেছে পিএসজি। এরই মধ্যে তাদের চেয়ে ১০ পয়েন্টে পিছিয়ে পড়েছে লিঁও। আসরে দ্বিতীয় হারের তেতো স্বাদ পাওয়া দলটির পয়েন্ট ৬ ম্যাচে ৮।


বিবার্তা/ওবাইদুল্লাহ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com