বার্সেলোনা ছাড়ছেন মেসি
প্রকাশ : ০৬ আগস্ট ২০২১, ০১:৩৪
বার্সেলোনা ছাড়ছেন মেসি
ক্রীড়া প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বার্সেলোনার জার্সিতে আর খেলতে দেখা যাবে না লিওনেল মেসিকে। অনেক কাঠখড় পুড়িয়েও কাতালান জায়ান্টদের পক্ষে তার সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষর সম্ভব হলো না।কাতালান ক্লাবটি একটু আগে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে ঘোষণা দিয়েছে, মেসি থাকছেন না।


বৃহস্পতিবার (৫ আগস্ট) দিনগত রাতে স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো এমন খবর দিয়েছে। পরে বার্সেলোনার পক্ষ থেকেও সামাজিক যোগাযোগের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। ফলে ১৭ বছর পর ক্যাম্প ন্যু থেকে বিদায় নিচ্ছেন মেসি।


ছুটি কাটিয়ে ফিরেই এই আর্জেন্টাইন ফরোয়ার্ড চুক্তি নিয়ে সঙ্গে বৈঠকে বসেছিলেন। এরপরই এলো দুঃসংবাদ। বার্সেলোনায় মেসি যুগের অবসান ঘটলো।



???? OFFICIAL STATEMENT #Messi
“Despite having reached an agreement between Barça and Leo Messi and with the clear intention of both parties to sign a new contract today, it will not be possible to formalize due to economic and structural obstacles (Spanish LaLiga regulations)”. pic.twitter.com/9P7YAdbYBq


— Fabrizio Romano (@FabrizioRomano) August 5, 2021

মেসি অবশ্য গত ১ জুলাইয়ের পর থেকে কাগজে কলমে বার্সেলোনার খেলোয়াড় ছিলেনই না! গত ৩০ জুন বার্সার সঙ্গে তাঁর আগের চুক্তির মেয়াদ শেষ হয়ে যায়।


তবে মেসি আর বার্সার সম্পর্কটাই এমন যে, মেসির চুক্তি নবায়ন নিয়ে সংশয় তেমন ছিলই না। এর মধ্যে জুলাইয়ের মাঝামাঝিতে খবরএসেছিল মেসির বেতন অর্ধেক কমিয়ে পাঁচ বছরের জন্য চুক্তি নবায়ন করা হবে।কিন্তু সে পথে জটিলতা ছিল, শেষ পর্যন্ত যার সমাধান আর হলো না।


শেষ পর্যন্ত জটিলতার নয়, অবসান হলো মেসি আর বার্সার ২০ বছরের সম্পর্কের।


বিবার্তা/শাহিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com