সাকিব-মোস্তাফিজের কোয়ারেন্টাইন বাধ্যতামূলক
প্রকাশ : ০৪ মে ২০২১, ২২:৪২
সাকিব-মোস্তাফিজের কোয়ারেন্টাইন বাধ্যতামূলক
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারত থেকে দেশে ফিরে সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমানকে ১৪ দিনের বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকতে হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. এবি.এম খুরশীদ আলম।


মঙ্গলবার (০৪ মে) স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক বলেন, সাকিব মোস্তাফিজ দেশে আসলে তাদের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনে থাকতে হবে। এটা এরই মধ্যে সই করে পাঠিয়ে দিয়েছি। নিয়ম কিছুটা শিথিল করতে চেয়ে বিসিবি আবেদন করেছিল, তবে আমরা বলেছি অবশ্যই প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে তাদের থাকতে হবে।


এ অবস্থায় অনেকটা অনিশ্চিত হয়ে গেলো এই দুই ক্রিকেটারের শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলা। আইপিএল খেলতে বর্তমানে ভারতে অবস্থান করছেন সাকিব ও মোস্তাফিজ।


আগামী ১৬ মে বাংলাদেশে তিনটি ওয়ানডে খেলতে আসবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। মূলত সেই সিরিজে এই দুই ক্রিকেটারের অংশগ্রহণ নিশ্চিত করতেই বিসিবি'র চাওয়া ছিলো এমনটা। তবে স্বাস্থ্য অধিদফতর থেকে সাফ জানিয়ে দেয়া হয়েছে নিয়মের ব্যত্যয় হবেনা সাকিব-মোস্তাফিজের ক্ষেত্রে।


আইপিএল স্থগিত হওয়ায়, দেশে ফেরার অপেক্ষায় সাকিব-মোস্তাফিজ। দ্রুতই তাদের দেশে ফিরিয়ে আনতে শুরু হয়েছে প্রক্রিয়া। এ ব্যাপারে যোগাযোগ রাখছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও। যেখানে পূর্ণ সহযোগিতা করছে বিসিসিআই। দুই-একদিনের মধ্যেই সাকিব ও মোস্তাফিজ দেশে ফিরবে বলেও জানা গেছে।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com