শিরোনাম
অক্সিজেন তহবিলে ১ কোটি টাকা দিলেন শচীন
প্রকাশ : ৩০ এপ্রিল ২০২১, ২১:৫৬
অক্সিজেন তহবিলে ১ কোটি টাকা দিলেন শচীন
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের অক্সিজেন তহবিলে ১ কোটি টাকা দান করেছেন দেশটির কিংবদন্তি ক্রিকেটার শচীন রমেশ টেন্ডুলকার। সম্প্রতি শচীন নিজেও করোনা আক্রান্ত হয়েছিলেন। সুস্থ হয়েই সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এমন ঘোষণা দিলেন লিটল মাস্টার খ্যাত এই ব্যাটসম্যান।


বার্তায় শচীন বলেন, কোভিডের দ্বিতীয় ঢেউয়ে সংক্রমণের হার লাগামছাড়া। দেশের স্বাস্থ্য ব্যবস্থার মেরুদণ্ড ভেঙে গেছে। দেশে অক্সিজেনের চাহিদা বেড়েছে। সামর্থ্যবানরা অনেকেই সাধারণ মানুষের পাশে দাঁড়াচ্ছেন ব্যাপার প্রশংসনীয়।


তিনি বলেন, ২৫০ জনের বেশি তরুণদের একটি গ্রুপ অক্সিজেন কেনার জন্য ফান্ড কালেকশন করছে। বিভিন্ন হাসপাতালে অক্সিজেন কনসেন্ট্রেটর স্থাপনের জন্য টাকা সংগ্রহ করছেন। আমি তাদের ফান্ডে সাহায্য করলাম। আশা করছি ভারতের বিভিন্ন হাসপাতালে তাদের উদ্যোগে অক্সিজেন কনসেন্ট্রেটর পৌঁছে যাবে।


করোনার বিরুদ্ধে সবাইকে এক হয়ে লড়াই চালিয়ে যাওয়ার আহ্বান শচীন বলেন, যতদিন আমি খেলেছি, পুরো ভারতবাসী আমাকে সাফল্য পেতে উৎসাহ দিয়েছে। এখন আমাদের সবাইকে একসঙ্গে অতিমারী করোনার বিরুদ্ধে লড়াইয়ে নামতে হবে। এই যুদ্ধেও আমাদের জিততে হবে।


ভারতে এখন পর্যন্ত ১ কোটি ৮৭ লাখ ৬২ হাজার ৯৭৬ জন মানুষ করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। প্রাণ হারিয়েছেন ২ লাখ ৮ হাজার ৩৩০ জন। তবে সংশ্লিষ্টরা বলছেন, করোনায় প্রকৃত আক্রান্তের সংখ্যা আরো বেশি।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com