শিরোনাম
খালেদা জিয়ার কিছু হলে শেখ হাসিনার মসনদ রক্ষা পাবে না: সালাম
প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০২১, ২০:৫৬
খালেদা জিয়ার কিছু হলে শেখ হাসিনার মসনদ রক্ষা পাবে না: সালাম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম বলেছেন, সারাদেশের মানুষের দাবি হলো- অবিলম্বে দেশনেত্রী খালেদা জিয়াকে বিদেশে নিয়ে উন্নত চিকিৎসা দেয়া, কিন্তু সরকার তা না করে নানা অজুহাতে দেশনেত্রীর চিকিৎসা প্রলম্বিত করছে। তিনি হুঁশিয়ারী দিয়ে বলেন, আল্লাহ না করুন, যদি দেশনেত্রীর কিছু হয়, তাহলে যে রোষানল সারাদেশে জ্বলে উঠবে তা থেকে শেখ হাসিনার মসনদ রক্ষা পাবে না।


বুধবার বিকেলে চকবাজার থানাধীন ২৭ ও ২৮ নম্বর ওয়ার্ড বিএনপি’র কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


সালাম বলেন, বাংলাদেশের মানুষকে ধোকা দিয়ে ঘরে ঘরে চাকুরী, ১০ টাকা কেজি চাল, বিনামূল্যে সার, এইসব চটকদারী কথা বলে ক্ষমতায় এসে আজ মূর্তিমান দানব হিসেবে আবির্ভূত হয়েছে বর্তমান আওয়ামী ফ্যাসিষ্ট সরকার। কল-কারখানা বন্ধ হয়ে যাওয়ায় কর্মহীন হাজার হাজার মানুষ। চাল-ডাল-তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর দাম সাধারণ মানুষের নাগালের বাইরে চলে যাচ্ছে প্রতিনিয়ত। উচ্চমূল্য ও নিম্নমানের এবং প্রয়োজনের তুলনায় সার-বীজসহ কৃষি উপকরণের স্বল্পতায় ধ্বংসপ্রায় কৃষক সমাজ।


তিনি বলেন, ক্যাম্পাসে শিক্ষার বদলে ছাত্রলীগের সন্ত্রাস ও চাঁদাবাজীর রাজত্ব বিরাজমান। সীমান্তে নির্বিচারে মানুষ হত্যা, প্রতিবেশী দেশের সাথে গঙ্গা ও তিস্তার পানিসহ বানিজ্য ঘাটতি- এসবের বিরুদ্ধে বাংলাদেশের উচ্চকণ্ঠ ছিলেন মহান স্বাধীনতার ঘোষক সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর সহধর্মীনি, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া। তাঁর কণ্ঠকে স্তব্ধ করতেই আন্তর্জাতিক চক্রের এদেশীয় প্রতিনিধি এই সরকার মিথ্যা ও সাজানো মামলায় তাঁকে সাজা দিয়ে কারাগারে প্রেরণ করে।


তিনি বলেন, শুধু কারাগারে পাঠিয়েই তারা ক্ষান্ত হয়নি, দেশনেত্রীকে হত্যার জন্য তাঁর চিকিৎসাও বন্ধ করে দেয়। দীর্ঘদিন চিকিৎসাধীন থাকায় দেশনেত্রী আজ শয্যাশায়ী, হাসপাতালের শয্যায় কাতরাচ্ছেন।


ওয়ার্ড কমিটিসমূহ পূণর্গঠনের লক্ষ্যে গঠিত টীম-৫ এর প্রধান ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহবায়ক তানভীর আহমেদ রবিনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু।


কর্মীসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহবায়ক মনির হোসেন চেয়ারম্যান, সদস্য আনোয়ার পারভেজ বাদল, হাজী শহিদুল ইসলাম বাবুল, নাদিয়া পাঠান পাপনসহ ঢাকা মহানগর দক্ষিণ ও স্থানীয় নেতৃবৃন্দ।


প্রধান বক্তা রফিকুল আলম মজনু ঢাকা মহানগর বিএনপি’র নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়ে বলেন, একমাত্র ঐক্যবদ্ধ জনতার প্রতিরোধেই এই দানব সরকারকে প্রতিরোধ করা সম্ভব। আর এই প্রতিরোধ আন্দোলনে মূল ভূমিকা রাখতে রাজধানীর নেতাকর্মীদের জীবন বাজী রেখে এই দানব সরকারকে রুখে দিয়ে দেশনেত্রী, দেশ ও গণতন্ত্রকে মুক্ত করতে হবে।


বিবার্তা/বিপ্লব/জেএইচ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com