শিরোনাম
ইংরেজি নববর্ষে দেশবাসীর প্রতি মির্জা ফখরুলের শুভেচ্ছা
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২১, ১৪:০১
ইংরেজি নববর্ষে দেশবাসীর প্রতি মির্জা ফখরুলের শুভেচ্ছা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

খৃষ্টীয় নববর্ষ উপলক্ষে দেশবাসী ও বিশ্ববাসী সবাইকে শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


শুক্রবার (৩১ ডিসেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত ইংরেজি নববর্ষ উপলক্ষে গণমাধ্যমে পাঠানো এক বাণীতে ফখরুল বলেন, কালের পরিক্রমায় আরো একটি বছর পেরিয়ে গেল। নানা ঘটনা দুর্ঘটনার কালের সাক্ষী হয়ে বছরটি বিদায় নিলো।


তিনি বলেন, গত বছরের ব্যর্থতা দুরে ঝেড়ে সাফল্যকে সঞ্চয় করে আগামী পথ চলার দৃঢ় প্রত্যয় গ্রহণ করতে হবে। কাটুক বিষাদ আসুক হর্ষ। হৃত গণতন্ত্রকে উদ্ধার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি সংগ্রামে সকলকে নতুনভাবে ব্রতী হতে হবে। আমাদের কর্মে নতুন বছরটি যাতে সাফল্য এবং সমৃদ্ধির বছরে পরিণত হয় সে লক্ষ্যে সবাইকে এগিয়ে যেতে হবে।


মির্জা ফখরুল বলেন, নতুন বছরটি সবার জীবনে বয়ে আনুক, অনাবিল সুখ ও শান্তি, বাংলাদেশসহ সারা বিশ্বে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, দূর হয়ে যাক সব অন্যায়-উৎপীড়ন, নির্যাতন। বন্ধ হউক হত্যা, গুম, খুন, যুদ্ধ বিগ্রহ ও অমানবিকতাসহ সকল ধরণের দমনমূলক নৃশংসতা-নববর্ষের শুরুতে ফখরুল এ কামনা করেন।


বিএনপি মহাসচিব বলেন, হৃত গণতন্ত্র ও ভোটের অধিকারসহ দেশনেত্রীর মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবীতে বাংলাদেশের সংগ্রামী মানুষকে ঐক্যবদ্ধ ও অঙ্গীকারাবদ্ধ হয়ে কাজ করতে হবে।


বিবার্তা/বিপ্লব/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com