‘জনগণের কাছে যা গ্রহণযোগ্য নয়, তা আ.লীগের কাছেও নয়’
প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০২১, ১৬:৩৪
‘জনগণের কাছে যা গ্রহণযোগ্য নয়, তা আ.লীগের কাছেও নয়’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

জনগণের কাছে যা কিছু গ্রহণযোগ্য নয় তা আওয়ামী লীগের কাছেও গ্রহণযোগ্য না বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি। তিনি বলেন, কেউ কেউ বিভিন্ন আচরণ কিংবা কথার মাধ্যমে নিজেদের বিতর্কিত করছেন। এরমধ্যে অনেকেই সরকারের সঙ্গে সম্পৃক্ত রয়েছেন। খুবই দুঃখজনক, এটি আমাদের কাম্য নয়।


বুধবার (৮ ডিসেম্বর) দুপুরে চাঁদপুর আউটার স্টেডিয়ামে মহান মুক্তিযুদ্ধের বিজয় মেলার উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


শিক্ষামন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের দল, শেখ হাসিনা সরকার জনগণের সরকার। সরকার, আওয়ামী লীগ এবং জনগণের কাছে যা গ্রহণযোগ্য নয়, অর্থাৎ সরকার ও জনগণ তার বিরুদ্ধে সবসময় অবস্থান নিবে। যদি সে দলের হয়, সরকরের হয় তাকে সেখান থেকে অপসারণ করা হবে। এরই মধ্যে অনেককে অপসারণ করা হয়েছে।


মাসব্যাপী মুক্তিযুদ্ধের এই বিজয়মেলায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার ও স্ট্রিয়ারিং কমিটির সভাপতি এম এ ওয়াদুদ, ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নরুল ইসলাম নাজিম দেওয়ান, ইউএনও সানজিদা শাহনাজ, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মঈনুল হাসান, বিজয় মেলা উদযাপন পরিষদের সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মহসিন পাঠান, স্টিয়ারিং কমিটির সদস্য ইয়াকুব আলী মাস্টার, বিজয় মেলা উদযাপন পরিষদের মহাসচিব হারুন আল রশিদ।


এর আগে, বিজয়মেলা মঞ্চে জাতীয় সংগীত ও পতাকা তুলে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধারা। পরে মেলার উদ্বোধন ঘোষণা করেন, বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটোয়ারী।


এছাড়া একই মঞ্চে ১২৯ জন দুস্থ ও অসহায় এবং প্রতিবন্ধীদের মাঝে সমাজসেবা অধিদপ্তরের ৬৪ লাখ ৫০ হাজার তুলে দেন শিক্ষামন্ত্রী।


বিবার্তা/ইমরান/আশিক

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com