শিরোনাম
মাহি-মুরাদের ফোনালাপ ফাঁস, ইমনকে ডিবির জিজ্ঞাসাবাদ
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০২১, ০৮:৩৩
মাহি-মুরাদের ফোনালাপ ফাঁস, ইমনকে ডিবির জিজ্ঞাসাবাদ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের ফোনালাপ ফাঁস হওয়ার ঘটনায় চিত্রনায়ক মামনুন হাসান ইমনকে জিজ্ঞাসাবাদ করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।


সোমবার (৬ ডিসেম্বর) দিবাগত রাতে মিন্টু রোডের কার্যালয়ে ডাকা হয়েছিল তাকে। তার সঙ্গে প্রায় ৪০ মিনিট কথা বলেন ডিবি কর্মকর্তারা। এরপর তাকে ছেড়ে দেয়া হয়।


অতিরিক্ত পুলিশ সুপার সমমর্যাদার এক কর্মকর্তা সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সাম্প্রতিক কিছু ঘটনা নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এ সময় ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশিদ উপস্থিত ছিলেন। ইমনের দেওয়া তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে।


তিনি আরো বলেন, এ ঘটনায় চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গেও কথা বলবে পুলিশ।


এদিকে এক দায়িত্বশীল সূত্র জানায়, রবিবার রাতে ইমন, মাহিয়া মাহি এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের একটি ফোনালাপ ফাঁস হওয়ার ঘটনায় ইমনকে জিজ্ঞাসাবাদ করা হয়।


এদিকে, প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার রাতে তাকে পদত্যাগের এ নির্দেশ দেয়া হয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


ইতোমধ্যে প্রধানমন্ত্রীর নির্দেশের বিষয়ে প্রতিমন্ত্রীকে জানিয়ে দেয়া হয়েছেও বলে জানান তিনি। ওবায়দুল কাদের জানান, মঙ্গলবারের মধ্যে মুরাদ হাসানকে পদত্যাগ করতে বলা হয়েছে।


সম্প্রতি একটি ভার্চুয়াল টকশোতে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের মেয়ে জাইমা রহমানকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেন ডা. মো. মুরাদ। এরপর তার সমালোচনা করেন অনেকে। এছাড়া তার পদত্যাগেরও দাবি ওঠে।


বিবার্তা/বাবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com