‘সাম্প্রদায়িক ষড়যন্ত্র ও হামলার তদন্ত প্রতিবেদন প্রকাশ করতে হবে'
প্রকাশ : ২৪ অক্টোবর ২০২১, ১৮:১৯
‘সাম্প্রদায়িক ষড়যন্ত্র ও হামলার তদন্ত প্রতিবেদন প্রকাশ করতে হবে'
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, দুর্গাপূজা চলাকালে পূজামণ্ডপ ও হিন্দুদের বাড়িঘরে হামলার বিষয়টি হালকাভাবে নেয়ার সুযোগ নেই। দূর্গা উৎসবের আগে কখনোই হামলার ঘটনা ঘটেনি। এবার কেন ঘটছে তা খতিয়ে দেখতে হবে।


তিনি বলেন, এই ষড়যন্ত্রের নেপথ্যে কারা জড়িত তাও বের করতে হবে। দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিশ্চিত করতে হবে, যাতে ভবিষ্যতে এমন জঘন্য ঘটনা আর না ঘটে। দেশের মানুষ জানতে চায় কে বা কারা হাজার বছরের সম্প্রীতি নষ্ট করতে ষড়যন্ত্রে লিপ্ত। তাই সাম্প্রদায়িক ষড়যন্ত্রের ও হামলার ঘটনার তদন্ত প্রতিবেদন প্রকাশ করতে হবে।


রবিবার (২৪ অক্টোবর)নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা, রনচন্ডী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ এনামুল হক জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের-এর হাতে ফুল দিয়ে জাতীয় পার্টি যোগ দেন।


এ উপলক্ষ্যে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে আয়োজিত এক সভায় তিনি এ কথা বলেন।


এসময় উপস্থিত ছিলেন- প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, মীর আব্দুস সবুর আসুদ, এডভোকেট মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া, উপদেষ্টামন্ডলীর সদস্য সেলিম উদ্দিন, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি, যুগ্ম মহাসচিব সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, আনোয়ার হোসেন তোতা, দফতর সম্পাদক রাজ্জাক খান, কেন্দ্রীয় নেতা প্রিন্সিপাল মোস্তফা চৌধুরী, মোঃ পেয়ারুল হক হিমেল, হাজী লিটন।


বিবার্তা/জাহিদ বিপ্লব/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com