শিরোনাম
জিএম কাদেরের সঙ্গে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের প্রতিনিধি দলের সাক্ষাৎ
প্রকাশ : ২১ অক্টোবর ২০২১, ১৭:৫১
জিএম কাদেরের সঙ্গে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের প্রতিনিধি দলের সাক্ষাৎ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপির সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের একটি প্রতিনিধি দল।


বৃহস্পতিবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।


সভায় ইউএসএআইডি বাংলাদেশ-এর পরিচারক রেন্ডন বি অলসন, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল-এর চিফ অফ পার্টি ড্যানা এল ওলডস্, ইউএসএআইডি-এর রাজনৈতিক প্রক্রিয়া বিষয়ক উপদেষ্টা লুবাইন চৌধুরি মাসুম, ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল-এর পরিচালক ডক্টর আব্দুল আলীম, সিনিয়র পরিচালক আমিনুল এহসান, প্রোগ্রাম ম্যানেজার শাম্মি লায়লা ইসলাম এবং জাতীয় পার্টি চেয়ারম্যান-এর উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন উপস্থিত ছিলেন।


এসময় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি প্রতিনিধি দলের সদস্যদের শুভেচ্ছা জানান। প্রতিনিধি দলের সদস্যরাও জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


সভায় রাজনৈতিক দলের অভ্যন্তরে গণতন্ত্র চর্চা বৃদ্ধি, নেতৃত্বের বিকাশ এবং রাজনীতিতে নারীর অংশগ্রহণ নিশ্চিত করা সহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়েছে। প্রতিনিধি দলটি জাতীয় পার্টি নেতা-কর্মীদের জন্য নেতৃত্ব উন্নয়ন, জনসম্পৃক্ততা বুদ্ধি সহ বিভিন্ন ইস্যুতে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল-এর পক্ষ থেকে চলমান কর্মশালার অগ্রগতি জানান জাতীয় পার্টি চেয়ারম্যানকে।


বিবার্তা/বিপ্লব/আরকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com