শিরোনাম
প্রধানমন্ত্রীর জন্মদিনে কুবি ছাত্রলীগের আনন্দ মিছিল
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৫:৪৩
প্রধানমন্ত্রীর জন্মদিনে কুবি ছাত্রলীগের আনন্দ মিছিল
কুবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আনন্দ মিছিল করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মী। মঙ্গলবার (২৮সেপ্টেম্বর) সকাল ৯ টায় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদের নেতৃত্বে এই আনন্দ মিছিলটি অনুষ্ঠিত হয়।
মিছিলটি বিশ্ববিদ্যালয়ের মূল ফটক হতে শুরু করে ক্যাম্পাসের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনের সামনে এসে শেষ হয়।


এসময় আরো উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান, প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, লোক প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান মো. রাশিদুল ইসলাম শেখ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হানিফ ওয়াহিদ, কাজী নজরুল ইসলাম হল শাখা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন, সহ-সভাপতি (১) নাজমুল হাসান পলাশ, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফিউল আলম দীপ্তসহ বিভিন্ন হল ও শাখা ছাত্রলীগের সকল পর্যায়ের নেতাকর্মী।


এছাড়াও দুপুরে কুবি শাখা ছাত্রলীগের উদ্যোগে কেন্দ্রীয় মসজিদে মিলাদ মাহফিল এবং এতিম ও দুঃস্থ শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয় বলে জানিয়েছেন আয়োজকরা।


বিবার্তা/বিশাল/এমবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com