ক্ষমতা ছেড়ে নির্বাচন দিতে হবে: আবদুস সালাম
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২১, ২১:২০
ক্ষমতা ছেড়ে নির্বাচন দিতে হবে: আবদুস সালাম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দিনের ভোট রাতে করে ক্ষমতায় আসার সুযোগ আর দেয়া হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আবদুস সালাম।


তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা ছাড়তে হবে। ক্ষমতা ছেড়ে নির্বাচন দিতে হবে।


রবিবার বিকেলে নয়াপল্টনস্থ ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র কার্যালয় ভাসানী ভবনে হাজারীবাগ থানার ‘সদস্য তথ্য সংগ্রহ’ ফরম বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।


আবদুস সালাম বলেন, আগামীতে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন আদায়ের জন্য আন্দোলন কর্মসূচিতে যারা ভূমিকা রাখতে পারবেন, কেবলমাত্র তারাই পদের জন্য আবেদন করবেন। যারা রাজপথে ভূমিকা রাখতে পারবেন; নির্যাতন, হামলা-মামলা উপেক্ষা করে রাজপথে অবস্থান করতে পারবেন, তাদেরকেই নেতৃত্বে আনা হবে।


অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক মোশাররফ হোসেন খোকন, সদস্য কে এম জোবায়ের এজাজ, আব্দুল আজিজ, আবুল খায়ের লিটন প্রমুখ।


ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক এবং সদস্য সচিবের নিন্দা ও প্রতিবাদ


ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি ঘোষিত ‘সদস্য তথ্য ফরম বিতরণ’ কার্যক্রমের অংশ হিসেবে আজ কামরাঙ্গীর চর থানাধীন বিভিন্ন ওয়ার্ডে কর্মসূচি চলাকালে হামলায় ১৫/২০ জন নেতাকর্মী আহত হওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম এবং সদস্য সচিব রফিকুল আলম মজনু।


বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, এধরনের শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা ও নেতাকর্মীদের নির্যাতন করে বিএনপি’র অগ্রযাত্রাকে দমানো যাবে না। নেতৃদ্বয় হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান। তারা আহত নেতাকর্মীদের সুস্থতা কামনা করেন।


বিবার্তা/বিপ্লব/আরকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com