পরিবারসহ আওয়ামী লীগ ছাড়ার ঘোষণা একরামুল করিম চৌধুরীর
প্রকাশ : ০৫ আগস্ট ২০২১, ১৫:৩৫
পরিবারসহ আওয়ামী লীগ ছাড়ার ঘোষণা একরামুল করিম চৌধুরীর
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, তার পুত্র ও তার পরিবার আওয়ামী লীগের রাজনীতি ছাড়ার ঘোষণা দিলেন।


বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুরে পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টুর সঞ্চালনায় নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহীদ শেখ কামালের ৭২-তম জন্মদিন পালনের অনুষ্ঠানে দলের সব ধরনের কর্মকাণ্ড থেকে বিরত থাকা ও দল ছেড়ে দেয়ার ঘোষণা দেন।


তিনি বলেন, আমার ছেলে, আমি আমরা সিদ্ধান্ত নিছি রাজনীতির সাথে থাকবো না। নোয়াখালীর রাজনীতির সাথে, সারা বাংলাদেশের আওয়ামী লীগ রাজনীতির সাথে আর থাকবো না। নিজেদের ইনকাম দিয়ে ‘বাম্বু’ খাবো, এ রাজনীতি করার চেয়ে না করাই ভালো।



এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী। অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনাম সেলিমের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলার চেয়ারম্যান এ কে এম সামছুউদ্দিন জেহান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলা লিটন, আবদুল মমিন বিএসসি, সদর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান নাছের, নোয়াখালী আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গুলজার হোসেন জুয়েল, জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্ট প্রমুখ।


বিবার্তা/শাহিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com