এরশাদের মৃত্যুদিনে ভোট নিচ্ছে না ইসি, জাপার কৃতজ্ঞতা
প্রকাশ : ১০ জুন ২০২১, ১৭:৫৭
এরশাদের মৃত্যুদিনে ভোট নিচ্ছে না ইসি, জাপার কৃতজ্ঞতা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

১৪ জুলাই প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীর দিনে ৩টি আসনের উপনির্বাচনে ভোট গ্রহণ করার সিদ্ধান্ত পরিবর্তন করায় নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।


বৃহস্পতিবার এক ধন্যবাদ পত্রে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, ১৪ জুলাই দিনটি জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগী সংগঠন সহ দেশের লাখ লাখ এরশাদপ্রেমির কাছে অত্যান্ত বেদানাবিধুর ও আবেগঘন দিন। এই দিনে জাতীয় পার্টি পল্লীবন্ধুর সাফল্যময় জীবন নিয়ে আলোচনা, মিলাদ ও খাদ্য বিতরণসহ বিভিন্ন কর্মসূচি পালন করে। তাই এরশাদের মৃত্যুবার্ষিকীর দিনে নির্বাচনে অংশ নেয়া জাতীয় পার্টির জন্য দূরূহ হয়ে পড়তো।


তিনি বলেন, নির্বাচন কমিশন ১৪ জুলাই এরশাদের মৃত্যুবার্ষিকীর দিনের পরিবর্তে তিন শুন্য আসনে ২৮ জুলাই ভোট গ্রহণের সিদ্ধান্ত নিয়ে প্রয়াত এরশাদের প্রতি সম্মান দেখিয়েছেন। এতে জাতীয় পার্টিসহ সর্বস্তরের এরশাদপ্রেমির পক্ষ থেকে নির্বাচন কমিশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ধন্যবাদ পত্রে প্রধান নির্বাচন কমিশনার, নির্বাচন কমিশনারবৃন্দ এবং সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান।


১৪ জুলাই প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীর দিনে তিন উপনির্বাচনে ভোট গ্রহণ না করার সিদ্ধান্ত নেয়ায় একইভাবে নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়েছেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।


উল্লেখ্য, গত ২ জুন নির্বাচন কমিশনের এক সভায় ১৪ জুলাই ঢাকা-১৪, কুমিল্লা-০৫ এবং সিলেট-০৩ শুন্য আসনের উপ নির্বাচনে ভোট গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়। এমন সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করে গত ৪ জুন জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি এক বিবৃতিতে ১৪ জুলাই নির্বাচন না করতে নির্বাচন কমিশনের প্রতি আহবান জানান। একই দাবিতে ৮ জুন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর নেতৃত্বে জাতীয় পার্টির শীর্ষ পর্যায়ের এক প্রতিনিধি দল প্রধান নির্বাচন কমিশনারের সাথে বৈঠক করে স্মারকলিপি দেন।


আজ নির্বাচন কমিশন এর এক সভায় ১৪ জুলাই এর পরিবর্তে ২৮ জুলাই তিন শুন্য আসনে ভোট গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়েছে।


বিবার্তা/বিপ্লব/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com