৭১' র শকুনরা পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়ঃ আব্দুর রহমান
প্রকাশ : ০৪ মে ২০২১, ১৪:১৯
৭১' র শকুনরা পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়ঃ আব্দুর রহমান
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মো. আব্দুর রহমান বলেছেন, ৭১' এর শকুনেরা পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার ষড়যন্ত্র করছে।


মঙ্গলবার (৪ মে) সকালে রাজধানীর খামারবাড়িতে কেআইবি মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


আব্দুর রহমান বলেন, শেখ হাসিনার নেতৃত্বের গুণের কারণেই বিশ্বের করোনার এই অবস্থায়ও বাংলাদেশ ভালো আছে। তিনি করোনার প্রথম থেকে দেশের প্রতিটি মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন এবং নগদ অর্থ বিতরণ করেছেন। তার নির্দেশে আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা করোনায় মৃত ব্যক্তির লাশ দাফন থেকে শুরু করে সবকিছু করে যাচ্ছেন। এমনকি শেখ হাসিনার নির্দেশে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিয়েছেন নেতাকর্মীরা।



কিছু মৌলবাদী সংগঠন সংগঠিত হয়ে শেখ হাসিনা সরকারের পতন ঘটাতে চক্রান্ত করে যাচ্ছেন উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনা তাদেরকে ভয় পায় না, দেশের জনগণকে তার সঙ্গে আছে।


আওয়ামী লীগের এই নেতা বলেন, যারা সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাদের ষড়যন্ত্র খড়কুটার মতো ভেসে যাবে। কেউ চাইলেই শেখ হাসিনার উপর কালো ছায়া ফেলতে পারবে না। এই করোনা মধ্যে তিনি জনগণের জীবন ও জীবিকা রক্ষা করতে কাজ করে যাচ্ছেন। তার সঙ্গে দেশের মানুষের দোয়া ও আশীর্বাদ আছে; তাই কোনো ষড়যন্ত্রই সফল হবে না।


বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।


এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কৃষক লীগের সহ সভাপতি শেখ জাহাঙ্গীর আলম, মাকসুদুল ইসলাম, সাখাওয়াত কাসেম, নজরুল ইসলাম, হুসনে আরা এমপি, আকবর আলী চৌধুরী, যুগ্ম সম্পাদক শামীমা শাহরিয়ার এমপি প্রমুখ।


বিবার্তা/খলিল/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com