আওয়ামী লীগ ষড়যন্ত্রের ভয় পায় না: বাহাউদ্দিন নাছিম
প্রকাশ : ০৪ মে ২০২১, ১৩:৫৫
আওয়ামী লীগ ষড়যন্ত্রের ভয় পায় না: বাহাউদ্দিন নাছিম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আওয়ামী লীগ ষড়যন্ত্রের ভয় পায় না, সকল ষড়যন্ত্র আওয়ামী লীগ প্রতিহত করবে।


মঙ্গলবার (৪ মে) সকালে রাজধানীর খামারবাড়িতে কেআইবি মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ বিশেষ অতিথীর বক্তব্যে তিনি এ কথা বলেন।


বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপির সঞ্চালনায় বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেকোনো ষড়যন্ত্র মোকাবেলা করে যাবে। যত অপরাজনীতি আসুক, ধর্ম ব্যবসায়ী আসুক, তারা ষড়যন্ত্র করে সফল হবে না। তিনি বলেন, ১৭ কোটি মানুষের আকাঙ্খাকে যারা দাবিয়ে রাখতে চায়, তারা সফল হবে না।


বাহাউদ্দিন নাছিম আরো বলেন, বাংলাদেশকে আফগানিস্তান, সুদান, ইয়েমেন বানানো যাবে না। আমরা পারি, আমরাই পারব শেখ হাসিনার নেতৃত্বে। আমরা সকল শ্রেণি-পেশার মানুষকে নিয়ে এগিয়ে যাব। বাংলাদেশ হবে বিশ্বের উন্নত, সম্বৃদ্ধশালী দেশ।



বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী বলেন, আজ অপরাজনীতি চলছে। কিন্তু এর উধ্বে থেকে আমরা কাজ করছি। মানুষ মানুষের জন্য। আজ শেখ হাসিনার নির্দেশে মানুষের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দিচ্ছি।


আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, আমরা করোনা মহামারীতে একটা কঠিন সময় পাড় করছি। এই কঠিন সময়ে মানুষের পাশে দাঁড়িছি আমরা। দেশের উৎপাদন সচল রাখার জন্য কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগের সহ সভাপতি শেখ জাহাঙ্গীর আলম, মাকসুদুল ইসলাম, সাখাওয়াত কাসেম, নজরুল ইসলাম, হুসনে আরা এমপি, আকবর আলী চৌধুরী, যুগ্ম সম্পাদক শামীমা শাহরিয়ার এমপি প্রমুখ।


বিবার্তা/খলিল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com