বীর মুক্তিযোদ্ধারা আমাদের অহংকার: প্রাণিসম্পদ মন্ত্রী
প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০২১, ২০:৩৬
বীর মুক্তিযোদ্ধারা আমাদের অহংকার: প্রাণিসম্পদ মন্ত্রী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের বীর মুক্তিযোদ্ধারা আমাদের অহংকার উল্লেখ করে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে বীর মুক্তিযোদ্ধারা যুদ্ধে ঝাঁপিয়ে পড়েন। আর আওয়ামী লীগ সরকার এদেশের বীর মুক্তিযোদ্ধাদের সম্মান ও শ্রদ্ধার চোখে দেখেন।


বুধবার (৮ ডিসেম্বর) জেলা শিল্পকলা একাডেমিতে পিরোজপুর মুক্ত দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।


তিনি বলেন, দেশে যখনই আওয়ামী লীগ ক্ষমতায় আসে, তখনই বীর মুক্তিযোদ্ধারা তাদের অধিকার ফিরে পান।


জেলা প্রশাসক আবু আলী মোহম্মাদ সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান, জেলা পরিষদের প্রধান নির্বাহী রেবেকা খান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের জেলা সভাপতি রেজাউল করিম সিকদার মন্টু, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সমীর কুমার বাচ্চু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুল ইসলাম লিটন সিকদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাসেল পারভেজ রাজা, সাধারণ সম্পাদক সুমন সিকদার ও জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু।


এর আগেসকাল সাড়ে ৯টায় শহরের শহীদ স্মৃতিস্তম্ভে জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের নেতৃত্বে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পাশাপাশি র‌্যালি বের করা হয়।


এ ছাড়া ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান জেলা মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামী লীগ, পিরোজপুর পৌরসভা, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, সরকারি সোহরাওয়ার্দী কলেজ, জেলা যুবলীগ, জেলা স্বেচ্ছাসেবক লীগ, জেলা ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন ও শ্রেণি-পেশার মানুষ।


বিবার্তা/আশিক

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com