পরীমনির বিচার আল্লাহ করছেন: নাছির
প্রকাশ : ০৫ আগস্ট ২০২১, ২০:৩১
পরীমনির বিচার আল্লাহ করছেন: নাছির
জাহিদ বিপ্লব
প্রিন্ট অ-অ+

আলোচিত ব্যবসায়ী ও উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাছির ইউ মাহমুদ বলেছেন, উত্তরা বোট ক্লাবে প্রায় তিন লাখ টাকা দামের মদের বোতল ছিনিয়ে নিতে দেইনি বলে বিনা অপরাধে আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হতে হয়েছে। আমাকে ধর্ষক বানানোয় চেষ্টা করা হলো। কারাগার কী তা চিনতাম না।সেই কারাগারে থাকতে হয়েছে ১৮দিন। অন্ধকার কারাগারে মহান আল্লাহর কাছে ফরিয়াদ করেছি- অন্যায়ভাবে সমাজ ও পরিবারের কাছে যে আমাকে ছোট করেছে আল্লাহ তুমি তার বিচার করো। এখন আল্লাহ এই অন্যায়ের বিচার করছেন।


বুধবার রাতে বিপুল মাদকসহ চিত্রনায়িকা পরীমনি গ্রেফতার হওয়ার প্রতিক্রিয়ায় বৃহস্পতিবার বিবার্তার কাছে এসব কথা বলেন ব্যবসায়ী নাছির ইউ মাহমুদ।


আগামী শনিবার পরীমনির বিরুদ্ধে মামলা দায়ের করবেন জানিয়ে নাছির বলেন, ইতোমধ্যে আমি আইনজীবীর সাথে আলোচনা করেছি।


নাছির ইউ মাহমুদ বিপুল মদ ও পর্নোগ্রাফির অভিযোগে পরীমনিকে গ্রেফতারের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তবে তিনি বলেন, আমাকে গ্রেফতারের পরপরই যদি তাকে আইনের আওতায় আনা হতো, তাহলে হয়তো তার বাসা থেকে আরো অনেক কিছু উদ্ধার হতো। পরীমনির বাসার বারের ছবি সে নিজেই ফেসবুক আপলোড দিয়েছে।


তিনি বলেন, পরীমনির বন্ধু অমি আমাকে বলেছে পরীমনির বাসায় দামি দামি ব্রান্ডের মদ রয়েছে, যার মূল্য কম করে হলেও কোটি টাকা হবে।


নাছির মাহমুদ বলেন, কয়েকদিন আগে মডেল পিয়াসা ও মৌয়ের বাসায় অভিযান চালিয়ে মাদকসহ তাদের গ্রেফতার করা হয়েছে। সাথে সাথেই যদি পরীমনির বাসায় অভিযান চালানো হতো তাহলে মাদকের পাহাড় উদ্ধার করা যেত। পিয়াসা ও মৌ গ্রেফতার হওয়ার পর থেকে সে (পরীমনি) নিজ বাসা থেকে মাদক অন্যখানে সরিয়ে ফেলে। এত পরিমাণে মাদক তার বাসায় রয়েছে যে, দুইদিনেও তার সব ঘর থেকে বের করতে পারেনি।


নাছির মাহমুদ প্রশ্ন রেখে বলেন, একজন নায়িকা ১০-১২টি চলচ্চিত্রে অভিনয় করে কত টাকার মালিক হতে পারে? কয়েক কোটি টাকার গাড়িই আছে তার। কী তার আয়ের উৎস? সরকারকে কত টাকা ট্যাক্স দেয়?


তিনি ৯ জুন গভীর রাতের কথা উল্লেখ করে বলেন, আমার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে, আমি তাকে জোর করে মদ খাইয়েছি। অথচ সে পরে নিজেই স্বীকার করলো সে এক বোতল খেয়েছে। এক বোতলে ২০ পেগ মদ থাকে। যারা নিয়মিত মদ্যপান করেন তারাও ৫ পেগের বেশি পান করতে পারে না।


যেকোনো নাগরিকই যেকোনো থানায় মামলা করতে পারেন। তিনি তিন দিনেও কোনো মামলা না করে হঠাৎ করে চোখে গ্লিসারিন লাগিয়ে মিডিয়ার সামনে কুৎসিত ও নোংরা অভিযোগ করলেন। পরীমনি কোনো সিন্ডিকেটের হয়ে মানুষকে ব্লাকমেইল করে। যার তথ্য ইতোমধ্যে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে আছে। ৯ জুন নিশ্চয়ই কোনো বিশেষ উদ্দেশ্য নিয়ে বোট ক্লাবে এসে নাটক মঞ্চায়ন করেছে। সঠিক তদন্তের মাধ্যমে সেদিনের তার আসল উদ্দেশ্য বের হয়ে আসবে।


৯ জুন গভীর রাতে বোট ক্লাবে ব্যবসায়ী নাছির ইউ মাহমুদ চিত্রনায়িকা পরীমনিকে জোর করে মদ খাইয়েছেন, শারীরিকভাবে লাঞ্ছিত, ধর্ষণ ও হত্যা করার চেষ্টা করেছেন বলে ১৩ জুন তার নিজ বাসায় গণমাধ্যমের কাছে অভিযোগ করেন। যার পরিপ্রেক্ষিতে ১৪ জুন গ্রেফতার করা হয় নাছিরকে। এরপর থেকেই আলোচনায় আসেন নাসির ইউ মাহমুদ।


নাছির ইউ মাহমুদ ঢাকা বোট ক্লাবের সদস্য। তিনি ৩৭ বছর ধরে ডেভেলপারের ব্যবসা করে আসছেন। ১০ বছর ধরে কুঞ্জ ডেভেলপার্স লিমিটেডের চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন। কুঞ্জ ডেভেলপার্সের আগে তিনি মাহমুদ বিল্ডার্স অ্যান্ড অ্যাসোসিয়েশনের এমডি ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে সয়েল, ওয়াটার অ্যান্ড এনভায়রনমেন্ট বিভাগ থেকে পড়াশোনা করেন। নাছির ও তার প্রতিষ্ঠান সরকারের গণপূর্ত অধিদফতর, স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি), শিক্ষা প্রকৌশল অধিদফতর (ইইডি), রাজউক, রেলওয়েসহ সরকারি-বেসরকারি নানা ঠিকাদারি কাজ করে।


নাছির ইউ মাহমুদ বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রির (বিএসিআই) সাবেক নির্বাহী পরিষদের সদস্য। তিনি ২০১৫, ২০১৬ এবং ২০১৭ সালে উত্তরা ক্লাবের নির্বাচিত সভাপতি ছিলেন, লায়ন ক্লাবের ঢাকা জোনের চেয়ারম্যান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের এসএম হলের সাধারণ সম্পাদক ছিলেন।


বিবার্তা/বিপ্লব/আরকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com