মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় থমকে গেল প্রবাসীর প্রাণ
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ২০:১৪
মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় থমকে গেল প্রবাসীর প্রাণ
মালয়েশিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় রাজিব মৃধা (২৩) নামের এক প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে। এ সময় আরও দুই প্রবাসী বাংলাদেশি আহত হয়ে সেলায়াং হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থা আশাঙ্কাজনক।


সোমবার (২৬ ফেব্রুয়ারি) ভোর রাতে দেশটির রাজধানীর অদূরে কেপং শহরে রাস্তার পাশে পানির লাইনের কাজ করা অবস্থায় চলন্ত গাড়ি ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।


মৃত রাজিব মৃধা শরীয়তপুরের নড়িয়া উপজেলার ঘড়িসার ইউনিয়নের চর লাউলানি এলাকার মো. জাকির জাহাঙ্গির মৃধার ছেলে। এবং আহত দুজনের মধ্যে একজন মুন্সিগঞ্জের জনি ব্যাপারি ও অন্যজন শরীয়তপুরের মো. জালাল সৈয়াল।


জানা গেছে, পরিবারের আর্থিক সচ্ছলতা ফেরাতে এক বছর আগে মালয়েশিয়ায় আসেন চর লাউলানি এলাকার জাহাঙ্গীর মৃধার ছোট ছেলে রাজীব মৃধা। দুই ভাইয়ের মধ্যে রাজিব সবার ছোট। তিনি কেপং শহরে শ্রমিকের কাজ করতেন। গতকাল সোমবার রাতে রাস্তার পাশে পানির লাইনের কাজ করা অবস্থায় চলন্ত গাড়ির ধাক্কায় তিনজন গুরুতর আহত হন।


পরে তাদেরকে উদ্ধার করে সেলায়াং হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক রাজন মৃধাকে মৃত ঘোষণা করেন।


মালয়েশিয়াস্থ শরিয়তপুর ওয়েলফেয়ার এসোসিয়েশনের পক্ষ থেকে সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির রাজন মৃধার লাশ দেশে পাঠানোর বিষয়ে এ প্রতিবেদককে বলেন, আমরা চেষ্টা করতেছি মৃত এবং আহত ব্যক্তিরা যেন ইন্স্যুরেন্সের মাধ্যমে তাদের ক্ষতিপূরণ পায় সে ব্যাপারে উদ্যোগ নেওয়া হয়েছে। দ্রুতই তাদের ক্ষতিপূরণ পাবেন বলে আশা করা হচ্ছে।


এছাড়া রাজনের লাশ দেশে পাঠাতে চলমান প্রক্রিয়ায় রয়েছে। হাইকমিশনের সহযোগিতায় সরকারিভাবে দ্রুত রাজনের মরদেহ দেশে পাঠানো সম্ভব হবে।


উল্লেখ্য, গত ১৫ দিনের মধ্যে মালয়েশিয়ার বিভিন্ন অঞ্চলে শরীয়তপুরের ১০জন প্রবাসী বাংলাদেশি মৃত্যুবরণ করেছে। যার মধ্যে সড়ক দুর্ঘটনা ও হৃদ্‌রোগে আক্রান্ত মৃত্যুই বেশি।


বিবার্তা/আরিফুজ্জামান/সউদ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com