‘সরকারের উন্নয়নের তালিকা ঘরে ঘরে পৌঁছে দিন’
প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৮, ২৩:১০
‘সরকারের উন্নয়নের তালিকা ঘরে ঘরে পৌঁছে দিন’
সিলেট ব্যুরো
প্রিন্ট অ-অ+

শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, আওয়ামী লীগ নেতৃত্বাধীন বর্তমান সরকারের উন্নয়নের তালিকা ঘরে ঘরে পৌঁছে দিন।


তিনি বলেন, বর্তমান সরকারের আমলে সারাদেশের ন্যায় বিয়ানীবাজার ও গোলাপগঞ্জ উপজেলায় যে আর্থসামাজিক উন্নয়ন হয়েছে বিগত একশ’ বছরেও তা হয়নি।


বুধবার বিকেলে বিয়ানীবাজার উপজেলার চারখাই উচ্চ বিদ্যালয়ে তিনতলা একাডেমিক ভবনের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


শিক্ষামন্ত্রী বলেন, বিগত বিএনপি-জামায়াত জোট সরকার বিদ্যুতের নামে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাঁচার করেছে। অথচ তারা এক মেগাওয়াটও বিদ্যুৎ উৎপাদন করেনি।


নুরুল ইসলাম নাহিদ বলেন, ১৯৯৬ সালের আগে বিয়ানীবাজারে মাত্র একটি গ্রামীণ রাস্তা পাঁকা ছিল। এখন যেকোন ইউনিয়নে কমপক্ষে ১৩টি রাস্তা পাঁকা রয়েছে।


তিনি বলেন, ২০৪১ সালে উন্নত দেশে উন্নীত হবে বাংলাদেশ। এ লক্ষ্যে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার কাজ করছে।


তিনি আরও বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। জনগণের কাছে গিয়ে ভোট চাইতে হবে। জনগণ উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করবে।


স্কুল পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক আব্দুল খালিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান, আ’লীগ সভাপতি হাজি আব্দুল হাছিব মনিয়া, স্কুলের প্রধান শিক্ষক স্বপ্না দত্ত পুরকায়স্থ প্রমুখ।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com