ছুটির দিনে বাণিজ্য মেলায় মানুষের ঢল
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৮, ২০:১৬
ছুটির দিনে বাণিজ্য মেলায় মানুষের ঢল
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাপ্তাহিক ছুটির দিন শুক্রবার সিলেট ১৪তম আন্তর্জাতিক বাণিজ্য মেলায় মানুষের ঢল নেমেছে। সকাল থেকেই দর্শনার্থীরা আসতে থাকেন মেলায়। তবে বিকালের পর থেকে চোখে পড়ে মানুষের উপচে পড়া ভিড়। সন্ধ্যার আগেই দর্শনার্থীদের ভিড়ে বাণিজ্য মেলার মাঠে কোনো ফাঁকা জায়গা দেখা যায়নি।


সব স্টল-প্যাভিলিয়নে ক্রেতাদের বিপুল সমাগম। এ কারণে মেলার সামনের রোডে সৃষ্টি হয়েছে তীব্র যানজট। টিকেট কাউন্টার গুলোতেও দেখা যায় লম্বা লম্বা লাইন। কেউ সপরিবারে, আবার কেউ মেলায় এসেছেন বন্ধুরা মিলে। তারা স্টলে ঘুরে ঘুরে কিনছেন পছন্দের পণ্য। দরদামও জেনে নিচ্ছেন অনেকে।


এদিকে ক্রেতা-দর্শনার্থীদের ভিড়ে খুশি ব্যবসায়ীরা। মেলা শেষ হচ্ছে ২০ ডিসেম্বর আর রয়েছে ৬দিন, শেষের দিকেও ক্রেতারা পছন্দের পণ্যটি কিনতে চলে আসছেন আন্তর্জাতিক বাণিজ্য মেলায়।



বিক্রেতারা জানালেন, বিদেশি স্টলগুলোতেও বিক্রি বেশ ভালো। ছুটির দিন হওয়ায় স্কুল, কলেজ আর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এসেছেন মেলায়।


ক্রেতা-দর্শনার্থীরা বলছেন, আজ শীত কম ও ছুটির দিন থাকায় তারা কেনাকাটা করতে এসেছেন। মেলা ঘুরে দেখা গেছে, ক্রেতাদের আকর্ষণে বিভিন্ন ধরনের লোভনীয় অফার দিচ্ছেন ব্যবসায়ীরা। মূল্য ছাড়, তিনটি কিনলে একটি ফ্রি এ জাতীয় অফারে হুমড়ি খেয়ে পণ্য কিনছেন ক্রেতারাও।


ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে আলাপ করে জানা গেছে, মেলায় সবচেয়ে বেশি চাহিদা রয়েছে গৃহস্থালি পণ্যের। বিশেষ করে প্লাস্টিক জাতীয় পণ্যের স্টলগুলোতে ভিড় বেশি লক্ষ্য করা গেছে। আর তরুণীরা ভিড় করছেন পোশাক ও গহনার স্টলে।


বিবার্তা/একরাম/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com