সিলেট পৌঁছেছেন শেখ হাসিনা
প্রকাশ : ২২ ডিসেম্বর ২০১৮, ১২:২২
সিলেট পৌঁছেছেন শেখ হাসিনা
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা তার নির্বাচনী সফরের দ্বিতীয় পর্যায়ে শনিবার সকালে সিলেট পৌঁছেছেন।


তাকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইট সকাল ১০টা ৫০ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে। এর আগে সকাল ১০টা ২২ মিনিটে প্রধানমন্ত্রীকে বহনকারী বিমান হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে।


এ সময় প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ ও বৃহত্তর সিলেটের আওয়ামী লীগের প্রার্থীরা বিমানবন্দরে উপস্থিত ছিলেন।


প্রধানমন্ত্রী হযরত শাহজালাল (রা.) এর মাজার জিয়ারতের মধ্যদিয়ে সিলেটে তার নির্বাচনী প্রচার শুরু করবেন। এছাড়াতিনি পবিত্র নগর উপকণ্ঠে হযরত শাহ পরান (রা.) এবং হযরত গাজী বোরহানউদ্দিন (রা.) এর মাজারও জিয়ারত করবেন।


মাজার জিয়ারত শেষে শেখ হাসিনা সিলেট সার্কিট হাউসে বিশ্রাম ও মধ্যাহ্নভোজের পর দুপুর আড়াইটায় সিলেট আলিয়া মাদরাসা মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন।


জনসভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতা এবং সিলেটের বিভিন্ন আসনে আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন।


গত ১২ ডিসেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ এবং মাজার জিয়ারতের মধ্যদিয়ে আওয়ামী লীগ সভাপতি তার নির্বাচনী প্রচার শুরু করেছিলেন।


নির্বাচনী প্রচারের তৃতীয় পর্যায়ে আগামীকাল রংপুর সফর করবেন শেখ হাসিনা।


প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্র জানায়, তিনি রংপুরের তারাগঞ্জ ও পীরগঞ্জে দু’টি পৃথক নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন।


বিবার্তা/জাকিয়া


>>নির্বাচনী প্রচারে আজ সিলেট যাচ্ছেন শেখ হাসিনা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com