শিরোনাম
টাঙ্গাইলে হানাদারমুক্ত দিবস পালিত
প্রকাশ : ১১ ডিসেম্বর ২০১৮, ১৬:০৭
টাঙ্গাইলে হানাদারমুক্ত দিবস পালিত
মোল্লা তোফাজ্জল
প্রিন্ট অ-অ+

বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে টাঙ্গাইল হানাদারমুক্ত দিবস পালন করা হয়েছে।


এ উপলক্ষে মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে এই আয়োজনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক।


পরে শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শহীদ স্মৃতি পৌর উদ্যোনে এসে শেষ হয়।


শোভাযাত্রায় উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য মনোয়ারা বেগম, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খোরশেদ আলম, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাহার আহমদ ও শাজাহান আনসারী, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও ষাটের দশকের অন্যতম কবি বুলবুল খান মাহবুব প্রমুখ।


এছাড়া বিভিন্ন উপজেলা থেকে আগত উপজেলা কমান্ডার, মুক্তিযোদ্ধারা ও বিভিন্ন স্কুল প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


এরপর বিকেলে শহীদ স্মৃতি পৌর উদ্যানে মুক্তিযুদ্ধ বিষয়ক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com