শিরোনাম
ঢাকার ২০টি আসনেই মহাজোট
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৮, ০৪:৫৫
ঢাকার ২০টি আসনেই মহাজোট
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকার ২০টি আসনেই জয় পেয়েছে মহাজোট। এর মধ্যে ২টি আসনে জাতীয় পার্টি ছাড়া অন্য সব আসনে আওয়ামী লীগের প্রার্থীরা জয়ী হয়েছেন। রবিবার মধ্যরাতে বিজয়ীদের নাম ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা।


ঢাকার ১ থেকে ৩ এবং ১৯ ও ২০ নম্বর আসনের ফলাফল ঘোষণা করা হয় জেলা প্রশাসকের কার্যালয় থেকে। আর মহানগরের ১৫টি আসনের ফলাফল ঘোষণা করা হয় বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে।


ঢাকার দুটি ইভিএম আসনের মধ্যে ঢাকা-৬ আসনে জাতীয় পার্টির কাজী ফিরোজ রশিদ ও ঢাকা-১৩ আসনে আওয়ামী লীগের সাদেক খান জয় পান। এছাড়া ঢাকা ১ আসনে সালমান এফ রহমান, ২ আসনে অ্যাডভোকেট কামরুল ইসলাম, ৩ আসনে নসরুল হামিদ বিপু, ৪ আসনে জাতীয় পার্টির আবুল হোসেন বাবলা, ৫ আসনে হাবিবুর রহমান মোল্লা, ৭ আসনে হাজি সেলিম, ৮ আসনে বাংলাদেশের ওয়ার্কাস পার্টির রাশেদ খান মেনন, ৯ আসনে সাবের হোসেন চৌধুরী এবং ১০ আসনে শেখ ফজলে নুর তাপস জয় পেয়েছেন।


এছাড়া ঢাকা ১১ আসনে একেএম রহমতুল্লাহ, ১২ আসনে আসাদুজ্জামান খান কামাল, ১৪ আসনে আসলামুল হক, ১৪ আসনে কামাল আহমেদ মজুমদার, ১৬ আসনে ইলিয়াস উদ্দিন মোল্লা, ১৭ আসনে আকবর হোসেন পাঠান ফারুক, ১৯ আসনে ডা. এনামুর রহমান এবং ২০ আসনে জয় পান বেনজির আহমেদ।


বিবার্তা/হাসান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com