শিরোনাম
নারায়ণগঞ্জের তিনটিতে নৌকা, দু'টিতে লাঙ্গল
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৮, ০৩:৪৪
নারায়ণগঞ্জের তিনটিতে নৌকা, দু'টিতে লাঙ্গল
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের পাঁচটি আসনের তিনটিতে নৌকা ও দুটিতে লাঙ্গল প্রতীকের প্রার্থীরা বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। রবিবার রাতে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক রাব্বী মিয়া ফলাফল ঘোষণা করেন।


নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনে ১২৭টি কেন্দ্রের মধ্যে সবকয়টি কেন্দ্রের ফলে আওয়ামী লীগের প্রার্থী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি নৌকা প্রতীকে ২ লাখ ৪৩ হাজার ৭শ ৩৯ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী কাজী মনিরুজ্জামান (ধানের শীষ) পেয়েছেন ১৬ হাজার ৪৩৪ ভোট।


নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে ১১৩টি ভোট কেন্দ্রের মধ্যে সবকয়টি কেন্দ্রের ফলে আওয়ামী লীগের প্রার্থী নজরুল ইসলাম বাবু বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ২ লাখ ৩২ হাজার ৭শ ২২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী নজরুল ইসলাম আজাদ (ধানের শীষ) পেয়েছেন ৫ হাজার ১২ ভোট।


নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনে ১১৮টি ভোট কেন্দ্রের মধ্যে সবকয়টি কেন্দ্রের ফলে মহাজোটের জাতীয় পার্টির প্রার্থী লিয়াকত হোসেন খোকা বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তিনি লাঙ্গল প্রতীকে পেয়েছেন ১ লাখ ৯৭ হাজার ৭শ ৮৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী আজহারুল ইসলাম মান্নান (ধানের শীষ) পেয়েছেন ১৮ হাজার ৪৭ ভোট।


নারায়ণগঞ্জ-৪ আসনে নৌকা প্রতীকে বেসরকারি ফলে বিজয়ী হয়েছেন শামীম ওসমান। তিনি পেয়েছেন ৩,৯৩,১৩৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মনির হোসাইন কাসেমী ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৭৬,৫৮২ ভোট। এখানে মোট ভোটকেন্দ্র ২১৬।


নারায়ণগঞ্জ-৫ (সদর ও বন্দর) আসনে ১৭১টি ভোট কেন্দ্রের মধ্যে সবকয়টির কেন্দ্রের ফলে বেসরকারিভাবে মহাজোটের প্রার্থী জাতীয় পার্টির একেএম সেলিম ওসমান বিজয়ী হয়েছেন। তিনি লাঙ্গল প্রতীকে পেয়েছেন ২ লাখ ৭৯ হাজার ৫৪৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী নাগরিক ঐক্যের এসএম আকরাম (ধানের শীষ) পেয়েছেন ৫২ হাজার ৩৫২ ভোট।


বিবার্তা/হাসান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com