যাত্রাবাড়ীতে গ্যাসলাইনের বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ৬
প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৮, ১০:৪১
যাত্রাবাড়ীতে গ্যাসলাইনের বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ৬
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর যাত্রাবাড়ী থানার ধলপুরে একটি বাসায় গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় একই পরিবারের আরো চারজনসহ মোট ছয় ব্যক্তি দগ্ধ হয়েছেন। দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।


শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী সিটি করপোরেশনের ১৪নং আউটফল আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।


নিহত শিশুর নাম তাহসিন (৭)। আহতরা হলেন- দগ্ধরা হলেন সুমন (৪০), তার স্ত্রী সাজুলি (৩৫), তাদের ছেলে নিশান (১৪) ও সুমনের ফুপু আতর বেগম (৭০), একই বিল্ডিংয়ের দোতলার ভাড়াটিয়া আলমগীর (৩০) ও তার স্ত্রী কাজুলি (২৪)।


যাত্রাবাড়ী থানার ওসি কাজী ওয়াজেদ আলী এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার সকাল ৯টার দিকে ওই বাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণে দেয়াল উড়ে যায়। ওই সময় ভবনের ওপর তলার সাইদুল ইসলামের নামে বাসিন্দার মেয়ে তাহসিন নামছিল। সেসময় বিস্ফোরণে তাহসিন চাপা পড়ে মারা যায়। বিস্ফোরণে একই পরিবারের চারজনসহ দগ্ধ হয় মোট ছয়জন। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্খাজনক।


ওসি আরো বলেন, গ্যাসের লাইনে দীর্ঘদিনের লিকেজ ছিল। সেখান থেকে ঘরে গ্যাস পুঞ্জীভূত হয়ে জমে ছিল। সকালে কেউ আগুন জ্বালাতে গিয়েই বিস্ফোরণ ঘটে। দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।


ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদর দফতরের ডিউটি অফিসার রাশেদ শিকদার বলেন, বিস্ফোরণের খবরে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের চার ইউনিট পাঠানো হয়। তবে ঘটনাস্থলে যাওয়ার আগেই আগুন নিভে যায়।


বিবার্তা/শান্ত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com