শিরোনাম
কালিহাতীতে শ্রমিক ফেডারেশনের মানববন্ধন
প্রকাশ : ১৫ জুলাই ২০১৮, ১৫:১০
কালিহাতীতে শ্রমিক ফেডারেশনের মানববন্ধন
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও সিএনজি শ্রমিক সমিতির সহ-সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম রাসেলের ওপর হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে কালিহাতী উপজেলা শ্রমিক ফেডারেশনসহ সংগঠনের আওতাভুক্ত ১২টি সংগঠন।


রবিবার সকালে টাঙ্গাইল-ময়ময়নসিংহ মহাসড়কের কালিহাতী বাসস্ট্যান্ডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


মানববন্ধনে বক্তব্য রাখেন কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনছার আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ তোতা, যুগ্ম সাধারণ সম্পাদক এ বি এম নুরুল আলম খসরু ও আনোয়ার হোসেন মোল্লা, কালিহাতী পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক তালুকদার ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক শফিকুল ইসলাম মিন্টু, ট্রাক শ্রমিক ইউনিয়ন হামিদপুর শাখার সভাপতি জাকির হোসেন খান রতন, উপজেলা বেসরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আতিকুর রহমান লিটন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মনিরুজ্জামান মনির, বাগুটিয়া ইজি-বাইক সমিতির সভাপতি তমসের আলী প্রমুখ।


বক্তরা প্রধান আসামি শান্তকে রিমান্ডের আওতায় এনে অস্ত্র উদ্ধারসহ দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও অন্য আসামীদের অবিলম্বে গ্রেফতার করার আহবান জানান। এ ঘটনায় মদদদাতাদের বিরুদ্ধেও তদন্তের মাধ্যমে যথাযথ ব্যবস্থা নেওয়ার দাবি জানান তারা।


অন্যথায় কালিহাতীর সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে কালিহাতীকে অচল করে দেয়ার ঘোষণা দেয়া হয় মানববন্ধনে।


মানববন্ধনে অংশ নেয় ট্রাক মালিক সমিতি ও ট্রাক শ্রমিক ইউনিয়ন কালিহাতী উপজেলা শাখা, বাস কোচ-মিনিবাস শ্রমিক ইউনিয়ন কালিহাতী ও হামিদপুর শাখা, উপজেলা প্রকৌশল শ্রমিক ইউনিয়ন, অটো রিক্সা, অটো টেম্পু শ্রমিক ইউনিয়ন কালিহাতী শাখা, বেসরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়ন, ভ্যান-রিক্সা ও ইজিবাইক শ্রমিক ইউনিয়ন কালিহাতী ও বাগুটিয়া আঞ্চলিক শাখা, হোটেল শ্রমিক ইউনিয়ন কালিহাতী শাখা, কাঠ ব্যবসায়ী মালিক ও শ্রমিক সমিতি কালিহাতী শাখা, ওয়ার্কশপ শ্রমিক ইউনিয়ন কালিহাতী শাখা, কুলি-মজদুর শ্রমিক ইউনিয়ন কালিহাতী শাখা, কালিহাতী পৌর শ্রমিকলীগের নেতাকর্মীসহ নীলাচল পরিবার, সাতুটিয়া মন্ডল বাড়ি কাজী পরিবারসহ সাতুটিয়া গ্রামবাসী।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com