তেজগাঁওয়ে নির্মাণাধীন ভবন থেকে পড়ে নিহত ১
প্রকাশ : ২৫ অক্টোবর ২০২৩, ১৬:০৬
তেজগাঁওয়ে নির্মাণাধীন ভবন থেকে পড়ে নিহত ১
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলের নাবিস্কো এলাকায় একটি নির্মাণাধীন ভবনের কাজের তদারকির সময় লিফটের ফাঁকা দিয়ে নিচে পড়ে শেখ বরকত হোসেন (৪৯) নামে এক ভবনের মালিকের মৃত্যু হয়েছে।


নিহত বরকত হোসেন আওয়ামী লীগের ২৫ নম্বর ওয়ার্ড অর্থ সম্পাদক ছিলেন। তিনি পূর্ব নাখাল পাড়ার মৃত শেখ আ. মতিন মিয়ার ছেলে ।


মঙ্গলবার (২৪ অক্টোবর) রাত আটটার দিকে এ ঘটনা ঘটে। পরে তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে আইনি প্রক্রিয়া শেষে তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।


তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপপরিদর্শক (এসআই ) মোহাম্মদ মাহবুবুর রহমান জানান, গতকাল বিকাল পৌনে ছয়টার দিকে নাবিস্কোর ১৮৯/এ নিজ নির্মাণাধীন ভবনের কাজের তদারকি করার সময় বরকত হোসেন অসাবধানতাবশত ছয়তলা ভবনের লিফটের ফাঁকা দিয়ে নিচে পড়ে যান। পরে নিরাপত্তা প্রহরী নিচে শব্দ পেয়ে সেখানে গিয়ে দেখতে পান ভবনের মালিক বরকত নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। গুরুতর আহত অবস্থায় সেখান থেকে তাকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরো বলেন, নিহত শেখ বরকত হোসেন ২৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের অর্থ সম্পাদক ছিলেন। সে নিজেই পড়ে গিয়েছিল না অন্য কোন কারণ আছে এ বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল এর মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে প্রতিবেদন রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


বিবার্তা/বুলবুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com