পোস্তগোলায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
প্রকাশ : ১৩ মে ২০২৩, ১৫:৩৩
পোস্তগোলায়  নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কদমতলী থানাধীন পোস্তগোলায় একটি নির্মাণাধীন টেক্সটাইল ভবনে কাজ করার সময়, ভবন থেকে পরে বড় রাব্বি (১৮) ও ছোট রাব্বি (১৮) নামের দুইজন শ্রমিক নিহত হয়েছেন।


শনিবার (১৩ মে) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে বড় রাব্বিকে চিকিৎসক বেলা ১১টায় ও ছোট রাব্বিকে দুপুর পৌনে ১টায় মৃত ঘোষণা করেন।


নিহত রাব্বির চাচাতো ভাই সোহাগ বলেন, তারা পোস্তগোলা এলাকায় একটি টেক্সটাইলের নির্মাণাধীন ভবনে কাজ করেন। তারা ওই ভবনে রাজ মিস্ত্রির সহকারী হিসেবে কাজ করতেন। আমি, বড় রাব্বি আর ছোট রাব্বি আমরা তিনজনই সম্পর্কে চাচাতো ভাই। আমাদের বাড়ি টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার পাঁচটি গ্রামে। আজ সকালে চারতলা বিল্ডিংয়ের বাইরের পাশে প্লাস্টার করার সময় মাচা ভেঙ্গে নিচে পড়ে গিয়ে দুই রাব্বি গুরুতর আহত হয়। পরে দুইজনকে আহত অবস্থায় ঢামেকে নিয়ে এলে প্রথমে বড় রাব্বিকে এবং পরে ছোট রাব্বিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বিবার্তা বলেন, মরদেহদের হাসপাতালের বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি কদমতলী থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com