ঝালকাঠিতে কিশোর-কিশোরী সম্মেলন
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫৫
ঝালকাঠিতে কিশোর-কিশোরী সম্মেলন
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝালকাঠিতে জেলা পর্যায়ে কিশোর-কিশেরী সম্মেলন-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। ‘ক্লাবে সংগঠিত করে সমাজের ইতিবাচক পরিবর্তনে কিশোর কিশোরীদের ক্ষমতায়ন' শীর্ষক কর্মসূচির আওতায় রবিবার এর আয়োজন করা হয়।


জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে সকালে র‌্যালি বের করা হয়। জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে শুরু হয়ে র‌্যালিটি শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়।


সেখানে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু প্রধান অতিথি হিসেবে সম্মেলনের উদ্বোধন করেন। জেলা প্রশাসক মো. হামিদুল হক অনুষ্ঠানে সভাপতিত্বে করেন।


সম্মেলনকে ঘিরে দিনব্যাপী কিশোর-কিশোরীদের আলোচনা, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানমালা এবং প্রতিযোগিতার পুরস্কার বিতরণের আয়োজন করা হয়। জেলার ৩০টি ক্লাবের ৩২ জন করে মোট ৯৬০ কিশোর-কিশোরী সম্মেলনে অংশ নেয়। এছাড়া সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, এনজিও কর্মিসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অনুষ্ঠানে অংশ নেন।


শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, মাদককে সম্পূর্ণ পরিহার করতে হবে। আমাদের দেশের তরুণ সমাজকে ধ্বংশ করার জন্য মাদক ঢুকিয়ে দেয়া হচ্ছে। আর এ জন্যই মাদকের ব্যপারে সরকার জিরো টলারেন্স গ্রহণ করেছে।


বিবার্তা/আমিনুল/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com