হিলিতে
প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল পেল বোয়ালদাড়ের ৪৯০০ পরিবার
প্রকাশ : ১২ জুন ২০২৪, ১৭:২৪
প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল পেল বোয়ালদাড়ের ৪৯০০ পরিবার
হিলি, দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের ১০ কেজি (ভিজিএফ) চাল পেয়ে খুশি দিনাজপুরের হাকিমপুর (হিলি) উপজেলার প্রত্যন্ত বোয়ালদাড় ইউনিয়নে ৪ হাজার ৯'শ দরিদ্র, অসহায় পরিবার।


পরিবারগুলোর মধ্যে সুন্দর ও সুষ্ঠ পরিবেশে ১০ কেজি করে চাল বিতরণের উদ্বোধন করা হয়েছে।


বুধবার (১২ জুন) সকাল ১০ টায় ভিজিএফ কর্মসূচির আওতায় বোয়ালদাড় ইউপি চত্বরে চাল বিতরণের উদ্বোধন করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছদরুল ইসলাম।


এসময় উপজেলা সহকারী কমিশনার ভূমি লায়লা ইয়াসমিন, প্যানেল চেয়ারম্যন নাজমুল হোসেন, তদারকি অফিসার ও উপজেলা সহকারী যুব উন্নয়ন অফিসার, মো. আমজাদ হোসেন, ইউপি সদস্য বকুল হোসেন, আক্তার হোসেন বাবু, মুশফিকুর রহমান, মহিলা সদস্য বুলবুলি খাতুন, পপি বেগম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাকির হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ কাউসার রহমানসহ ৯টি ওয়ার্ডের ইউপি সদস্য উপস্থিত ছিলেন। দুই দিনে ইউনিয়নের ৯টি ওয়ার্ডে ৪ হাজার ৯'শ পরিবারের মাঝে এই চাল বিতরণ করা হবে।


উপহারের চাল নিতে আসা ষাটোর্ধ্ব জরিনা বেগম বলেন, ঈদের আগে চাল পায়ে মুই খুব খুশি, শেখ এর বেটির আল্লাহ ভালো করুক। মোর বাড়িত নাতি-পুতি আছে ওমাক নিয়ে মোর ঈদের আনন্দ বা। আল্লাহ যান এই সরকারকে অনেক দিন বাঁচে তোই এই দোয়া করি।


চেয়ারম্যান ছদরুল ইসলাম বলেন, দেশের অগ্রযাত্রা ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান সরকার শেখ হাসিনার সরকারের বিকল্প কিছু নাই।


তিনি আরও বলেন, ঈদ মানেই আনন্দ। আর ঈদের আনন্দ ভাগাভাগি করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এই চাল বিতরণ। আমার ইউনিয়নে ৪ হাজার ৯'শ পরিবারের মাঝে এই উপহারের চাল বিতরণ করা হচ্ছে।


বিবার্তা/রববানী/এসবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com