দুর্বৃত্তদের দেয়া চেতনানাশক ওষুধে স্বামীর মৃত্যু, স্ত্রী মৃত্যুশয্যায়
প্রকাশ : ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪২
দুর্বৃত্তদের দেয়া চেতনানাশক ওষুধে স্বামীর মৃত্যু, স্ত্রী মৃত্যুশয্যায়
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীতে দুর্বৃত্তদের দেয়া চেতনানাশক ওষুধে রতন কুমার দাসের (৭০) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। স্ত্রী কনিকা রানী দাস (৬০) মৃত্যুশয্যায় হাসপাতালে।


শনিবার (৩ ফেব্রুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রতন কুমার দাস। ওই হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন কনিকা রানী দাস।


এর আগে শুক্রবার (২ ফেব্রুয়ারি) রাতে রাজবাড়ী সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নের আহলাদিপুর গ্রামের নিজ বাড়িতে ঢুকে রতন কুমার দাস ও তার স্ত্রীকে অজ্ঞান করে স্বর্ণালংকার লুট করে দুর্বৃত্তরা।


রতন কুমার দাস শহীদ ওহাবপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি এবং তার স্ত্রী স্থানীয় মধুপুর ছকিরন নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।


রতন কুমার দাসের ছোট ভাই নান্টু দাস বলেন, আমার বড় ভাইয়ের ছেলে-মেয়েরা পড়াশোনা ও কর্মক্ষেত্রের কারণে ঢাকায় থাকে। বাড়িতে ভাই ও ভাবি দুজনেই থাকেন। শুক্রবার সন্ধ্যায় ভাই-ভাবির সঙ্গে আমাদের কথা হয়। এরপর তারা তাদের ঘরের দরজা বন্ধ করে দেন।


শনিবার (৩ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে এক শিক্ষার্থীর মা তার সন্তানকে প্রাইভেট পড়াতে নিয়ে এসে দেখেন ঘরের দরজা খোলা। তিনি ঘরে ঢুকে তাদের খাটের ওপর অজ্ঞান অবস্থায় দেখতে পান। পরে তিনি আমাদের খবর দিলে আমরা গিয়ে ভাই-ভাবিকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে রাত ১১টার দিকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। রাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর দায়িত্বরত চিকিৎসক ভাইকে মৃত ঘোষণা করেন। ভাবি ওই হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন।


নান্টু দাস আরও বলেন, আমাদের ধারণা সংঘবদ্ধ কোনো অজ্ঞান পার্টির সদস্যরা পূর্বপরিকল্পিতভাবে তাদের ঘরে ঢুকে অজ্ঞান করে স্বর্ণালংকার লুট করেছে। এ ঘটনায় আমাদের পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে।


রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখারুল আলম প্রধান বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে দোষীদের গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/মিঠুন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com