নির্বাচন পরবর্তী সহিংসতা
সাঘাটা উপজেলা চেয়ারম্যানের হাত-পা ভেঙে দিলো প্রতিপক্ষ
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২৪, ২০:৩২
সাঘাটা উপজেলা চেয়ারম্যানের হাত-পা ভেঙে দিলো প্রতিপক্ষ
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার সাঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সহ-সভাপতি এবং প্রয়াত ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার ভাগ্নে জাহাঙ্গীর কবিরের ওপর হামলা চালিয়ে তাকে রক্তাক্ত করেছে সন্ত্রাসীরা।


৮ জানুয়ারি, সোমবার বিকেলে উপজেলার হাট ভরতখালী মোড়ে ওই হামলার ঘটনা ঘটে।


জাহাঙ্গীরের স্বজনরা জানান, গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মাহমুদ হাসান রিপনের সমর্থকরা ওই হামলা চালিয়েছে। এমপি রিপনের নির্দেশে তার সমর্থক মোশাররফ হোসেন সুইটের নেতৃত্বে উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবিরের ওপর হামলা চালিয়ে তার দুই হাত ও দুই পা ভেঙে দেয়া হয়েছে। গাইবান্ধা-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রয়াত ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার মেয়ে ফারজানা রাব্বী বুবলীর সমর্থক হওয়ায় স্থানীয় এমপির নির্দেশে ওই হামলা চালানো হয়েছে। মারাত্মকভাবে আহত জাহাঙ্গীরকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


জাহাঙ্গীরের স্বজনরা বলছেন, গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মাহমুদ হাসান রিপনের সমর্থকরা এ হামলা চালিয়েছেন।


স্বজনরা আরও বলছেন, গাইবান্ধা সদর হাসপাতালেও এমপির কতিপয় সমর্থক জাহাঙ্গীর আলমকে ঘিরে রেখেছে। অবস্থা খুবই আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় হেলিকপ্টারে নিয়ে যাওয়ার চেষ্টা চলছে। কিন্তু গাইবান্ধা সদর হাসপাতাল থেকে আহত জাহাঙ্গীর কবিরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যেতে দিচ্ছে না রিপনের অনুসারীরা।


সদ্য অনুষ্ঠিত নির্বাচনে গাইবান্ধা-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রয়াত ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার মেয়ে ফারজানা রাব্বী বুবলীর প্রধান নির্বাচনি এজেন্ট ছিলেন জাহাঙ্গীর কবির।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com