নির্বাচন পরবর্তী সহিংসতা
মুন্সীগঞ্জ-১ স্বতন্ত্রের সমর্থকের কবজি কেটে নিল নৌকার সমর্থকেরা
প্রকাশ : ০৮ জানুয়ারি ২০২৪, ১৯:৫৯
মুন্সীগঞ্জ-১ স্বতন্ত্রের সমর্থকের কবজি কেটে নিল নৌকার সমর্থকেরা
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মুন্সীগঞ্জের সিরাজদিখানে নির্বাচন পরবর্তী সহিংসতায় মো. নয়ন (২৫) নামের স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) গোলাম সারোয়ার কবিরের এক সমর্থকের কব্জি কেটে নেয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকদের বিরেুদ্ধে।


রবিবার (৭ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার চিত্রকোট ইউনিয়নের নয়াহাটি খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে।


নয়ন চিত্রকোট ইউনিয়নের নয়াহাটি খালপাড় গ্রামের মৃত জামালউদ্দিনের পালক ছেলে। নির্বাচনে সে মুন্সীগঞ্জ-১ (সিরাজদীখান-শ্রীনগর) আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী গোলাম সারোয়ার কবিরের সমর্থক ছিল।


স্থানীয়রা জানান, ভোটগ্রহণ শেষে রোববার রাত ৯টার দিকে উপজেলার চিত্রকোট ইউনিয়নের খালপাড় ব্রিজ সংলগ্ন এলাকায় ৭/৮ জনের একটি দল নয়নের উপর হামলা করে। এ সময় ধারালো অস্ত্র দিয়ে নয়নের বাম হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলা হয়। গুরুতর আহত নয়নকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এ ব্যাপারে চিত্রকোট ইউপি চেয়ারম্যান শামসুল হুদা বাবুল বলেন, নয়ন মিয়া আমাদের স্বতন্ত্র ট্রাক প্রতীকের সমর্থক ছিলেন। তিনি রাজানগর এলাকা থেকে রুটি কিনে বাড়ি যাওয়ার পথে খালপাড় ব্রিজের সামনে গেলে নৌকার বিজয় মিছিল যাওয়ার পরেই এই ঘটনা ঘটে। এখন নয়ন মিয়া ঢাকা মেডিকেল ভর্তি রয়েছে। তবে নয়ন মিয়ার অবস্থা আশঙ্কাজনক।


সিরাজদিখান থানার শেখরনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. নাসির উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নয়নের বাম হাতের কব্জি বিচ্ছিন্ন করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় একই এলাকার মজিবুর রহমানের ছেলে সিফাত নামে (১৯) একজনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।


তবে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মুজাহিদুল ইসলাম বলেন, তিনি কোনো প্রার্থীর সমর্থক না। তিনি একজন পেশায় রাজমিস্ত্রি। তাঁর পাশের বাড়ির লোকজনের সঙ্গে হয়তো কোনো দ্বন্দ্ব হয়েছিল; তাই এই ঘটনা ঘটেছে। আমরা খবর পেয়ে তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠিয়েছি। মামলা প্রক্রিয়াধীন।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com