ফেনীতে ৪ গাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৪, ১৮:০২
ফেনীতে ৪ গাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পৃথক পৃথক ঘটনায় চারটি গাড়িতে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (৫ জানুয়ারি) দিবাগত রাতে সদর উপজেলার দেবীপুর মা-মনি ফিলিং স্টেশন এলাকায় এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে।


অগ্নিসংযোগ দেওয়া দুটি ট্রেলর গাড়ি ও দুটি কাভার্ড ভ্যান রয়েছে। রাতেই পুলিশ গাড়িগুলো উদ্ধার করে ফেনী পুলিশ লাইনে নিয়ে যায়।


পুলিশ জানায়, গত শুক্রবার রাত ৩টার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার দেবীপুর মা-মনি ফিলিং স্টেশনের ভিতরে পার্ক করে রাখা ২টি ট্রেলারে আগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা।


গাড়ি দুটি হলো- চট্ট মেট্রো-ঢ ৮১-৩৬৬৩ ও চট্ট মেট্রো-ঢ ৮১-৩৮৪৮।


খবর পেয়ে ফেনী থেকে ফায়ার সার্ভিসের গাড়ি সেখানে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে গাড়ির বেশির ভাগ অংশ পুড়ে যায়।


অপর দিকে রাত ৪টার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের লালপুল সেতু এলাকায় পরপর দুটি কাভার্ড ভ্যানে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। কাভার্ড ভ্যান দু’টির একটিতে আরএফএল মুড়ি এবং অপরটিতে গার্মেন্টস সামগ্রি ছিল।


খবর পেয়ে ফেনী থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট সেখানে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে দুটি গাড়ির সামনের অংশ সম্পূর্ণ পুড়ে যায়।


ফেনী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার আবদুল মজিদ জানান, মা-মনি ফিলিং স্টেশন থাকা অন্যান্য গাড়ি রক্ষা করা হয়েছে। ফায়ার সার্ভিসের লোকজন সময়মত না পৌঁছালে ক্ষয়ক্ষতির পরিমাণ আরও বেশি হতো।


ফেনী সদর মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী জানান, আগুন দেওয়া গাড়িগুলি ওই সব স্থান থেকে উদ্ধার করে ফেনী পুলিশ লাইনে নিয়ে রাখা হয়েছে। তবে ৬ জানুয়ারি, শনিবার দুপুর ১টা পর্যন্ত এ সব ঘটনায় থানায় কোনো মামলা হয়নি। আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com