কুমিল্লায় ককটেল বিস্ফোরণ ও ভোটকেন্দ্রে অগ্নিসংযোগের মামলায় গ্রেফতার ৩
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৪, ১৬:২৬
কুমিল্লায় ককটেল বিস্ফোরণ ও ভোটকেন্দ্রে অগ্নিসংযোগের মামলায় গ্রেফতার ৩
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুমিল্লায় বিভিন্ন স্থানে ককটেল বিস্ফোরণ এবং কুমিল্লা সদরে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে অগ্নিসংযোগের অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। ৬ জানুয়ারি, শনিবার দুপুরে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানিয়েছে জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান।


গ্রেফতারকৃত আসামিরা হলেন-কুমিল্লা আদর্শ সদর উপজেলার ডুমুরিয়া চানপুর এলাকার আব্দুল মান্নানের ছেলে ও সদর উপজেলার ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান কাউসার, চানপুর এলাকার আব্দুল জলিল মিয়ার ছেলে শাকিল ওরফে সাক্কু, চানপুর এলাকার মোবারক হোসেনের ছেলে সাইমন।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে কুমিল্লা নগরীর টমসম ব্রিজ, গোয়ালপট্টি, ফৌজদারি মোড়ে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। এর মধ্যে কুমিল্লা শহরের রাণীবাজার বিসিক সড়কে ককটেল বিস্ফোরণ ঘটাতে গিয়ে মোটরসাইকেল ও ককটেল ফেলে পালিয়েছে এক যুবক। অন্য দিকে শনিবার মধ্যরাতে কুমিল্লা আদর্শ সদর উপজেলার পাঁচথুপি ইউনিয়নের চানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।
পুলিশ বলছে, এই ঘটনায় তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ককটেল বিস্ফোরণ ও কেন্দ্রে অগ্নিসংযোগের ঘটনার সঙ্গে সরাসরি জড়িত কুমিল্লা আদর্শ সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান কাউসারসহ তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ ও কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রদলের সাবেক প্রেসিডেন্ট নোমানের নির্দেশনায় তারা শহর জুড়ে ককটেল বিস্ফোরণ এবং ভোটকেন্দ্রে অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে।


ককটেল বিস্ফোরণ ও ভোটকেন্দ্রে আগুন দেওয়ার ঘটনায় পৃথক দুটি মামলা হয়েছে বলেও জানায় পুলিশ।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com