খাগড়াছড়িতে অতিরিক্ত জেলা প্রশাসকের গাড়ি ভাংচুর
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৪, ১৪:৪৬
খাগড়াছড়িতে অতিরিক্ত জেলা প্রশাসকের গাড়ি ভাংচুর
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নির্বাচনে প্রশাসনিক দ্বায়িত্ব পালনে খাগড়াছড়ির দীঘিনালায় যাওয়ার পথে সড়কে প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জোনায়েদ কবীর সোহাগের গাড়িতে হামলা ও গাড়ি ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।


৬ জানুয়ারি, শনিবার সকাল ১১টার দিকে খাগড়াছড়ি-দীঘিনালা সড়কের জামতলী বাঙালি পাড়ার সুপারি বাগান এলাকায় এ ঘটনা ঘটে।


গাড়ি চালক মো. সুমন জানায়, খাগড়াছড়ি থেকে দীঘিনালা আসার পথে জামতলী বাঙালি পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। অর্ধশতাধিক মানুষজন লাঠিশোটা নিয়ে চলন্ত গাড়িতে হামলা করে।


বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুনুর রশীদ বলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মহোদয়ের গাড়িতে হামলার ঘটনা ঘটেছে। খবর পেয়ে অ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, বিজিবি ও পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে নিরাপদে অবস্থান নিয়েছে। বিক্ষিপ্ত পিকেটিং থেকে ঘটনাটি দুর্বৃত্তরা ঘটিয়েছে। বর্তমানে এলাকাটির সার্বিক নিরাপত্তা ব্যবস্থা ভালো রয়েছে।


দীঘিনালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল হক জানান, খাগড়াছড়ি থেকে দীঘিনালা আসার পথে জামতলী বাঙালি পাড়ার সুপারি বাগান এলাকায় অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) জোনায়েদ আহমেদ সোহাগের গাড়িতে ঢিল ছোঁড়ে দুর্বৃত্তরা। এসময় গাড়ির কাঁচ ভেঙে যায়। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি। কারা এ ঘটনা ঘটিয়েছে তা খুঁজে বের করার জন্য পুলিশ কাজ করছে বলে জানান ওসি।


বিবার্তা/মামুন/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com