পলাশবাড়ীতে সড়ক দুর্ঘটনায় আহত বিজিবির পিকআপ চালকের মৃত্যু
প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২৪, ১৯:১৫
পলাশবাড়ীতে সড়ক দুর্ঘটনায় আহত বিজিবির পিকআপ চালকের মৃত্যু
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার পলাশবাড়ীতে সড়ক দুর্ঘটনায় আহত পিকআপচালক মুন্না মিয়া (২৪) মারা গেছেন। ৫ জানুয়ারি, শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


বিষয়টি নিশ্চিত করেছেন পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু সাজ্জাদ হোসেন।


এর আগে বেলা সাড়ে ১১টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী আঞ্চলিক মহাসড়কের রাইচমিল এলাকায় দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন মুন্না।


মুন্না মিয়া বিজিবির পিকআপ চালক ছিলেন। তিনি পলাশবাড়ী উপজেলার মাঠেরহাট এলাকার মৃত শাহিনুর ইসলামের ছেলে।


পুলিশ ও স্থানীয়রা জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে গত কয়েকদিন থেকে জেলার বিভিন্ন এলাকায় বিজিবি গাড়ি টহল দিচ্ছেন। আজ সকালে বিজিবির টহলরত পিকআপ রাইচমিল এলাকায় পৌঁছলে বিজিবির পিকআপের সাথে একটি যাত্রী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পিকআপ চালকসহ বিজিবির পাঁচ সদস্য ও বাসের তিনজন যাত্রী গুরুতর আহত হন। তাদের উদ্ধার পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে বিজিবির গাড়ি চালক মুন্নাসহ পাঁচজন বিজিবির সদস্যকে রংপুর মেডিকেলে কলেজ ও হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মারা যান তিনি।
পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু সাজ্জাদ হোসেন বলেন, মরদেহ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হবে। গুরুতর আহত বিজিবির সদস্যরা রংপুরে চিকিৎসাধীন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com