ফেনীতে ভোট কেন্দ্রে আগুন, আটক ১
প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২৪, ১৩:২৫
ফেনীতে ভোট কেন্দ্রে আগুন, আটক ১
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীর সোনাগাজীতে একটি ভোটকেন্দ্রে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। ৫ জানুয়ারি, শুক্রবার ভোরে উপজেলার চর দরবেশ ইউনিয়নের চরসাহাভিকারী উচ্চবিদ্যালয় ভোট কেন্দ্রের ভেতরে শিক্ষকদের কক্ষে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।


আগুনে অফিস রুমের দুটি কম্পিউটার, সাতটি আলমারির মধ্যে দুটি শতভাগ এবং পাঁচটি আলমারির কাগজপত্র পুড়ে গেছে। এ ছাড়া ২০টি চেয়ার, দুটি টেবিল, দুটি দরজা ও বই পুড়ে গেছে।


এ বিষয়ে জানতে চাইলে এএসপি (সোনাগাজী সার্কেল) তসলিম হুসাইন বলেন, ভোরে ট্রিপল নাইনে একটি কল আসে চরসাহাভিকারী উচ্চবিদ্যালয় আগুন লাগার বিষয়ে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে হাজির হয়। এ সময় একটি প্লাস্টিকের বোতলে কিছু পেট্রল পাওয়া যায়। ঘটনাস্থল নির্বাচনি বুথের বাহিরে।


এএসপি আরও বলেন, ‘বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির মধ্যে টাকা-পয়সা নিয়ে দ্বন্দ্ব রয়েছে। ভোরে অফিস সহকারী মো. আজাদ স্কুলে এসে আগুন দেখতে পান। আজ বন্ধের দিন ভোরে তার স্কুলে আসার বিষয়টি সন্দেহজনক। আমরা তাকে জিজ্ঞাসাবাদ করছি। আগুন লাগার ঘটনাটি ঘটেছে একটি জানালা দিয়ে। পুরো বিষয়টি আমরা তদন্ত করছি।


বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য নাজমুল হক জাহাঙ্গীর বলেন, প্রধান শিক্ষকের সাথে উচ্চ আদালতে একটি মামলায় পরাজিত হয় স্কুল কমিটির সভাপতি আবদুল হক। প্রধান শিক্ষককে ফাঁসাতে স্কুল কমিটির সভাপতি ডা. আবদুল হক তার লোকজন দিয়ে আগুন দিতে পারে।


এ ব্যপারে কোন মন্তব্য করতে রাজি হননি স্কুল কমিটির সভাপতি ডা. আবদুল হক। তিনি বলেন, শুক্রবার বিকালে কমিটির বৈঠক আছে, আমরাও বিষয়টি খতিয়ে দেখবো। আগুনের ঘটনায় বিদ্যালয়ের প্রায় দুই লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি বিদ্যালয় কর্তৃপক্ষের।


ওই বিদ্যালয়ের পিয়ন আবু বক্কর সিদ্দিক বলেন, যে জানালা দিয়ে আগুন লাগানো হয়েছে, সেটি তিনি গতকাল বন্ধ করে গিয়েছিলেন।


উল্লেখ্য, ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন সে স্কুল কেন্দ্রে হামলা করেছি বিএনপির কর্মীরা। ওই ঘটনায় পুলিশসহ ১০জন আহত হয়েছিলেন।


বিবার্তা/মনির/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com