নোয়াখালী -২ আসন : স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে টাকা দিয়ে ভোট কেনার অভিযোগ
প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২৪, ১২:২০
নোয়াখালী -২ আসন : স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে টাকা দিয়ে ভোট কেনার অভিযোগ
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ী ) আসনে কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া মানিকের বিরুদ্ধে সমর্থক দিয়ে বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের টাকা দেওয়ার অভিযোগ উঠেছে।


বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেলে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান বরাবর অভিযোগ জমা দিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী মোরশেদ আলম।


চিঠিতে উল্লেখ করা হয়, স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান ভূঁইয়া বিভিন্ন নারীদের দিয়ে ভোটারদের মাঝে জোরপূর্বক টাকা প্রদান করছেন। চিঠিতে আতাউর রহমান তার লোকজন দিয়ে এবং সাবেক মেয়র আবু জাফর টিপুর সহধর্মিণীকে দিয়ে সাধারণ ভোটারদের মাঝে ইচ্ছার বিরুদ্ধে টাকা দেওয়ার কথা বলা হয়েছে। এতে করে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের পরিবেশ বাধাগ্রস্ত হচ্ছে বলে উল্লেখ করা হয় চিঠিতে।


এ বিষয়ের আলোকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সহযোগিতা কামনা করেছেন নৌকার প্রার্থী মোরশেদ আলম।


এ অভিযোগ ভিত্তিহীন দাবি করে আতাউর রহমান ভূঁইয়া মানিক বলেন, আমার জন্য সমর্থকেরা বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছে। সে ঘটনাকে ভিন্নখাতে নেওয়ার জন্য এই অভিযোগ তোলা হয়েছে।


অভিযোগের বিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান বলেন, আমরা অভিযোগ পেয়েছি। সঙ্গে কিছু ছবিও পেয়েছি। অভিযোগ প্রমাণিত হলে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/সুমন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com