পঞ্চগড়ে বিশেষ অভিযানে চোর সিন্ডিকেটের পাঁচ সদস্য আটক
প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৪, ২০:৩২
পঞ্চগড়ে বিশেষ অভিযানে চোর সিন্ডিকেটের পাঁচ সদস্য আটক
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড়ের বোদা উপজেলায় ময়দানদিঘী ও পাঁচপীর ইউনিয়নে আলাদা আলাদা অভিযান পরিচালনা করে চোরাই সিন্ডিকেটের তিন সদস্যসহ পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ।


৩ জানুয়ারি, বুধবার বিকেলে অভিযান চালিয়ে উপজেলার পাঁচপীর ইউনিয়ন পরিষদ এলাকা হতে একটি চোড়াই চার্জার ভ্যানসহ তিন জনকে আটক করা হয়।


আটককৃতরা হলেন, পঞ্চগড় শহরের কায়েতপাড়া এলাকার আইবুল ইসলামের পুত্র আল-আমিন (২১), জগদল বসুনিয়া পাড়া এলাকার জহুর আলীর পুত্র মোস্তাফিজুর রহমান (২০) ও হাড়িভাসা মনোর দীঘির এলাকার আব্দুল জলিলের পুত্র বিপ্লব ইসলাম (২০)।


একই দিনে অভিযান পরিচালনা করে ময়দানদিঘী ইউনিয়ন পরিষদ এলাকা আরও দুই সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি খাসি ছাগল জব্দ করা হয়।


আটককৃতরা হলেন, পঞ্চগড় পৌরসভার দক্ষিণ রাজনগর এলাকার নাজমুল হকের পুত্র রবিউল ইসলাম (২২) ও ঝাড়পুকুরী এলাকার আমিরুল ইসলামের পুত্র সাহাজ উদ্দিন (২০)।


পঞ্চগড় বোদা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক জানান, বেশ কিছুদিন ধরে এলাকায় ছোট খাটো চুড়ি সংঘটিত হচ্ছে। গতকাল বিশেষ অভিযান পরিচালনা করে চোর সিন্ডিকেটের পাঁচ সদস্যকে আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাদেরকে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।


এসময় অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি ।


বিবার্তা/বিপ্লব/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com