পঞ্চগড়ে ‘তারুণ্যের ভাবনা’ শীর্ষক অনুষ্ঠানে নৌকার প্রার্থীর সাথে সংলাপ
প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৪, ১৯:০৮
পঞ্চগড়ে ‘তারুণ্যের ভাবনা’ শীর্ষক অনুষ্ঠানে নৌকার প্রার্থীর সাথে সংলাপ
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ছাত্রলীগের ৭৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নৌকার প্রার্থীর সাথে তারুণ্যের ভাবনা নামে একটি সংলাপ করেছে ছাত্রলীগ।


৪ জানুয়ারি, বৃহস্পতিবার বিকেলে সরকারি অডিটোরিয়াম চত্বরের মুক্তমঞ্চে এই আয়োজন করা হয়।


সংলাপ অনুষ্ঠানে পঞ্চগড়-১ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নাঈমুজ্জামান ভুইয়া মুক্তা তরুণ-তরুণী নতুন ভোটারদের নানান প্রশ্নের উত্তর দেন। নির্বাচিত হলে তার উদ্যোগের কথা তুলে ধরেন।


তরুণ-তরুণী শিক্ষার্থীদের নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনার কথা তুলে ধরে মুক্তা বলেন, আগামীর পঞ্চগড় হবে তারুণ্য নির্ভর। পঞ্চগড় একদিন হয়ে উঠবে বাংলাদেশের সকল অঞ্চলের জন্য আদর্শ এবং অনুকরণীয়। আর এই কাজটি হবে তরুণদের নেতৃত্বেই। সেই লক্ষ্য আর উদ্দেশ্য নিয়েই হবে আমার প্রধান কাজ।


এজন্য তিনি আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় একটি করে ভোট চান। তরুণদের যোগ্যতা, মেধা, শিক্ষা এবং দক্ষতা অনুযায়ী তাদের যুক্ত করতে চাই। তিনি বন্ধু চিনিকল চালু, মেডিকেল কলেজ, বিশ্ববিদ্যালয় ও চা চাষীদের সংকট নিরসনে কাজ করবেন বলে ইশতেহারের কথা উল্লেখ করেন।


অনুষ্ঠানটি সঞ্চালনা করেন করেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সিয়াম রহমান। এসময় জেলা ছাত্র লীগের সভাপতি আবু মো. নোমান হাসান, সাধারণ সম্পাদক সাদমান সাকিব পাটোয়ারী প্লাবন, জেলা ছাত্র লীগের সহ-সভাপতি সাদেকুল ইসলাম বাবু, মো. রিয়াদ প্রধান, সাংগঠনিক সম্পাদক রেজানুর ইসলাম তপুসহ বিপুল সংখ্যক ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।


অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু তোয়বুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম হুমায়ুন কবীর উজ্জ্বল, আওয়ামী লীগ নেতা মো. নুরুল হুদা, কেন্দ্রীয় যুব মহিলা লীগের সদস্য অব. মেজর কাজী মৌসুমী, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মখলেচুর রহমান রেজাসহ দেশের বিভিন্ন কলেজ, বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সহস্রাধিক তরুণ তরুণী নতুন ভোটার অংশ নেন।


বিবার্তা/গোফরান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com